বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে বিয়ে সারলেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল

January 23, 2023 | 2 min read

অবশেষে সোমবার বিয়ে সারলেন আথিয়া শেট্টি ও কেএল রাহুল! সুনীল শেট্টি তাঁর খান্ডালার ফার্মহাউসে জমকালো বিবাহ অনুষ্ঠানের পরে পাপারাজ্জিদের এই কথাই জানালেন।

একটি হাল্কা বিস্কুট রঙের কুর্তা, ধুতি এবং ঐতিহ্যবাহী গয়না পরিহিত বর্ষিয়ান এই অভিনেতা পাপারাজ্জিদের সাথে কথা বলতে গিয়ে বললেন, তাঁর মেয়ে অবশেষে বিয়ে করলেন। ‘ধড়কান’ অভিনেতা আরও বলেন, বিয়ের ‘গ্র্যান্ড রিসেপশন’ পার্টি আইপিএল-এর পরে অনুষ্ঠিত হবে।

সুনীল ছাড়াও তাঁর ছেলে আহন শেট্টিকে এদিন পাপারাজ্জিদের মিষ্টি বিতরণ করতে দেখা গেছে। সুনীল শেট্টি মিষ্টি বিতরণ করতে বেরিয়ে আসার সাথে সাথে কেএল রাহুলের সাথে কন্যা আথিয়ার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ের অনুষ্ঠানের বাইরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় সুনীল বলেন, ‘সুন্দর এবং ছোট পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে সম্পন্ন হয়েছে। তবে বিয়ের সব আচার আনুষ্ঠানই নিষ্ঠা-সহকারে পালন করা হয়েছে। তাহলে অবশেষে ‘অফিসিয়ালি’ বিয়েটি সম্পন্ন হয়ে গেল এবং ‘অফিসিয়ালি’ শ্বশুর হয়ে গেলাম।

এই হাইপ্রোফাইল বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরাই কেবল উপস্থিত ছিলেন। অনুপম খের, ইশান্ত শর্মা, আংশুলা কাপুর, কৃষ্ণা শ্রফদের বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে দেখা গেছে।

বিশেষ সূত্র থেকে জানা গেছে, অতিথিদের কলা পাতায় দুর্দান্ত সব দক্ষিণ ভারতীয় পদ পরিবেশন করা হয়েছিল।

আথিয়া এবং কেএল রাহুল কয়েক বছর আগে ইনস্টাগ্রামে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। এদিন শেষপর্যন্ত এই চারহাত এক হল।

TwitterFacebookWhatsAppEmailShare

#marriage, #KL Rahul, #athiya shetty

আরো দেখুন