বিনোদন বিভাগে ফিরে যান

স্ত্রীকে ঘরে বন্দি করে রেখেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী! চাঞ্চল্যকর অভিযোগ

January 31, 2023 | 2 min read

নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং স্ত্রী জয়নাব সিদ্দিকীর মধ্যে চলতে থাকা বিবাদ চরমে পৌঁছেছে।

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়ার বিরুদ্ধে পুলিশি অভিযোগ করেন অভিনেতার মা। ওই অভিযোগের ভিত্তিতেই আলিয়ার বিরুদ্ধে রুজু করা হয় FIR। সংবাদসংস্থা সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই আলিয়া ওরফে জৈনাবের সঙ্গে সমস্যা চলছিল নওয়াজউদ্দিনের মা মেহেরুন্নেসা সিদ্দিকীর। জানা গিয়েছে, মূলত সম্পত্তি নিয়েই দীর্ঘদিন ধরে বচসা চলছে তাঁদের মধ্যে। ২৩ জানুয়ারি মেহেরুন্নেসার বাংলোয় গিয়েছিলেন আলিয়া। সেই সময়েই নাকি শাশুড়ির সঙ্গে তুমুল ঝামেলা হয় তাঁর। যার জেরে ভার্সোভা পুলিশ স্টেশনে পুত্রবধূ আলিয়ার নামে অভিযোগ দায়ের করেন মেহেরুন্নেসা। ভারতীয় দণ্ডবিধির ৪৫২, ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় ওই মামলা রুজু হয়েছে। আর সেই কারণেই নাকি নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রীকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

নওয়াজউদ্দিন সিদ্দিকী, তার স্ত্রী জয়নাব সিদ্দিকী (আলিয়া নামেও পরিচিত) এবং নওয়াজউদ্দিনের মা মেহরুনিসা সিদ্দিকী জড়িত এই মামলাটি এবার নতুন দিকে মোড় নিয়েছে।

আলিয়া তাদের সম্পত্তি দখল করেছে বলে অভিযোগ করে মেহরুনিসা তাঁর বিরুদ্ধে যে মামলা করেছিলেন, সেই সম্পর্কে আলিয়া বলেছিলেন যে ঘটনার সময় শাশুড়ি তাঁর সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করেছিলেন এবং তাঁর বিরুদ্ধে যে অভিযোগগুলি করা হয়েছে তা সত্য নয়।

এখন আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী অভিযোগ করছেন, যে বাড়িতে আলিয়ার সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে। শুধু তাই নয় গত সাতদিন ধরে বাড়ির বাথরুম, নিজের বিছানাও ব্যবহার করতে দেওয়া হচ্ছে না তাঁকে। এমনকি ঠিক মতো খেতেও দেওয়া হচ্ছে না।

ওই আইনজীবী আরও অভিযোগ করেছেন, আলিয়া এবং তাঁর নাবালক সন্তানদের উপর সিদ্দিকী পরিবার সব সময় নজরদারি চালাচ্ছে।

আলিয়ার আইনজীবী একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছেন, ‘নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং তাঁর পরিবারের সদস্যরা আমার মক্কেল মিসেস আলিয়া সিদ্দিকীকে বাড়ি থেকে তারিয়ে দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। তাঁর বিরুদ্ধে একটি অযৌক্তিক ফৌজদারি মামলা দায়ের করেছে। পুলিশের মাধ্যমে তাঁকে গ্রেপ্তারির হুমকি দে‍ওয়া হচ্ছে এবং প্রতিদিন সূর্যাস্তের পর তাঁকে থানায় ডেকে নিয়ে যাওয়া হচ্ছে।’

আলিয়ার আইনজীবী প্রমাণ হিসাবে একটি ভিডিও শেয়ার করেছেন এবং টুইট করেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Nawazuddin Siddiqui, #nawazuddin siddiqui wife, #Bollywood

আরো দেখুন