বিনোদন বিভাগে ফিরে যান

এবার বড় পর্দায় কল্পনা চাওলার বায়োপিক, কে অভিনয় করছেন জানেন?

June 5, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ১লা ফেব্রুয়ারি, ২০০৩-এ আমেরিকান স্পেস এজেন্সি নাসার স্পেস শাটল কলম্বিয়া পৃথিবীতে ফিরে আসার সময় দুর্ঘটনার কবলে পড়ে। তাতে সাতজন নভোচর নিহত হন। ভারতীয় বংশোদ্ভূত মহাকাশচারী কল্পনা চাওলাও ওই দুর্ঘটনায় প্রাণ হারান। ভারত সহ সারা বিশ্বের মহিলাদের আইকন ছিলেন কল্পনা। এবার বড়পর্দায় কল্পনা চাওলা। বলিউডে এখন একটি পোস্টার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কল্পনার বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

সম্প্রতি ‘তু ঝুটি মে মক্কার’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে শ্রদ্ধা কাপুরকে। এই বলিউড অভিনেত্রী তাঁর আসন্ন ছবি ‘স্ত্রী ২’এর শুটিংয়ে বতর্মানে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে। এই ছবিতে অভিনয় করছেন রাজকুমার রাও, অভিষেক ব্যানার্জি।

কয়েক সপ্তাহ আগে, শ্রদ্ধাকে নতুন হেয়ার স্টাইলে দেখা গিয়েছিল। তাঁর চুল ছোচ করা হয়েছে। এবং তাঁর নতুন এই লুক তার পরবর্তী ছবি সম্পর্কে জল্পনা উস্কে দিয়েছিল।

এখন, ইন্টারনেটে একটি পোস্টার ভাইরাল হওয়ার পরে, মনে হচ্ছে শ্রদ্ধা কাপুর কল্পনা চাওলার বায়োপিকের জন্য প্রস্তুত হচ্ছেন। হ্যাঁ, আপনি আপনি ঠিকই পড়ছেন।


কল্পনা চাওলার বায়োপিক নিয়ে ফাঁস হওয়া পোস্টারে উল্লেখ করা হয়েছে, শ্রদ্ধা প্রধান চরিত্রে অভিনয় করবেন এবং আনন্দ এল রাই ছবিটি পরিচালনা করবেন।

ছবির নাম ‘দ্যা আনটোল্ড স্টোরি অফ কল্পনা চাওলা’। ছবিচিতে আমির খান এবং অভিষেক বচ্চনকেও বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Biopic, #Bollywood, #KALPANA CHAWLA, #sradhha kapoor

আরো দেখুন