খেলা বিভাগে ফিরে যান

#BREAKING বার্সিলোনা নয়, আমেরিকার ইন্টার মায়ামি ক্লাবে খেলতে পারেন লিওনেল মেসি

June 7, 2023 | 2 min read

ছবি সৌজন্যে: FB/Leo Messi

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, লিওনেল মেসি অবশেষে আমেরিকান দল ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন। জানা যাচ্ছে, বার্সেলোনার কিংবদন্তী এই ফুটবলার সৌদি আরবের আল ক্লাব আল হিলাল থেকে লোভনীয় একটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

মেসি এই প্রথম ইউরোপের বাইরের কোনও ক্লাবে খেলতে যাচ্ছেন। মেসি আরও এক বছর ইউরোপে খেলতে চেয়েছিলেন কিন্তু সন্তোষজনক কোনও প্রস্তাব তিনি পাননি, আল হিলাল ও ইন্টার মায়ামির মধ্যে তিনি আমেরিকান ক্লাবটিকেই বেছে নিয়েছেন।

সংবাদমাধ্যম গোল ডটকম এর আগে জানিয়েছিল, লিওনেল মেসি সৌদি আরবের ক্লাব আল হিলালকে এক বছর অপেক্ষা করতে বলেছেন। বার্সেলোনাতে ফেরার ইচ্ছাটা প্রবল বলেই আল হিলালের আকাশচুম্বী প্রস্তাবকেও অপেক্ষায় রাখতে চান আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। কিন্তু বার্সেলোনা কী করছে! কাতালান ক্লাবটি নাকি এখন পর্যন্ত মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাবই দেয়নি।

মেসি বার্সেলোনায় ফেরার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন কিন্তু ফিনান্সিয়াল ফেয়ার পলের বাধ্যবাধকতার কারণে এই সম্ভাবনা শেষ পর্যন্ত বাস্তবতায় রূপ নেয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ জানিয়েছে, লা লিগা কর্তৃপক্ষ বার্সেলোনাকে গতকাল মেসির ব্যাপারে অনুমোদন দিয়েছে। কিন্তু বার্সেলোনা এখনো কোনো প্রস্তাব তৈরি করে উঠতে পারেনি। মেসিকে প্রস্তাব দেওয়ার আগে বার্সেলোনাকে কিছু বিষয় সমাধান করতে হবে। বেশ কয়েকজন খেলোয়াড়কে ছেড়ে দিয়ে বাজেট তৈরি করতে হবে। এ মুহূর্তে বার্সেলোনার যে আর্থিক পরিস্থিতি তাতে মেসিকে যেকোনো প্রস্তাব দেওয়াই তাদের জন্য বেশ কঠিন। বার্সা আর্জেন্টাইন তারকার বেতন দিতে পারবে কি না, তা নিয়েই সন্দেহ আছে। এদিকে মেসির এজেন্ট ও তাঁর বাবা হোর্হে মেসি বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে বৈঠক শেষে বলেছেন, মেসি বার্সেলোনার ব্যাপারে খানিকটা বিরক্ত।

এই পরিস্থিতিতে জানা গেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। মেসির আগে থেকেই মায়ামিতে একটি বাড়ি আছে, যেটি এখন ভাড়া দেওয়া রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Football, #Lionel Messi, #inter miami

আরো দেখুন