দেশ বিভাগে ফিরে যান

বিজেপির অন্দরে কোন্দল? যোগী-মোদি দূরত্বের জল্পনায় সরগরম দেশ

June 8, 2021 | < 1 min read

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) টুইটার হ্যান্ডেল বেশ অবাকই করেছে অনেককে। সারা দিনে মাইক্রো ব্লগিং সাইটে একটিও শব্দ তিনি খরচ করেননি যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) জন্য। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর জন্মদিনে টুইটারে শুভেচ্ছা বার্তাই পাঠালেন না মোদি! এমনকী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও যোগীর জন্মদিনে তাঁকে নিয়ে কোনও টুইট করেননি। যা দেখে ভ্রু কুঁচকেছে রাজনৈতিক মহলের একাংশ।

গত বছর ৫ জুন যোগীর প্রশংসায় মোদি টুইটারে লিখেছিলেন, “উত্তরপ্রদেশের প্রগতিশীল ও কর্মঠ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তাঁর নেতৃত্বে রাজ্য উন্নতির নয়া শিখরে পৌঁছে যাচ্ছে।” অথচ এ বছর কোনও টুইট নেই। আর এরই মধ্যে আরও জল্পনা শুরু হয়েছে উত্তর প্রদেশ বিজেপির টুইটার হ্যান্ডেল নিয়েও। এই হ্যান্ডেলের কভার ফটো থেকে উধাও হয়ে গেছে মোদির ছবি।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে বারবারই কাঠগড়ায় তোলা হচ্ছে মোদি সরকারকে। সমালোচনায় বিদ্ধ যোগীও। এর মধ্যেই যোগীর মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীর দপ্তরের প্রাক্তন আমলা অরবিন্দকুমার শর্মাকে জায়গা করে দিতে চাওয়া নিয়ে মোদি শিবিরের সঙ্গে যোগী শিবিরের ঠান্ডা লড়াই শুরু হয়েছে বলে জল্পনা চলছিল। আর যোগীর জন্মদিনে টুইটারে মোদি কোনও শুভেচ্ছা না জানানোয় সেই আগুনেই আরও খানিকটা ঘি পড়ল বলে মনে করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Narendra Modi, #yogi adityanath

আরো দেখুন