বিনোদন বিভাগে ফিরে যান

গুরুতর অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়কে ভর্তি করানো হল এসএসকেএম হাসপাতালে

January 27, 2022 | < 1 min read

গুরুতর অসুস্থ সঙ্গীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁকে গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। সূত্রের খবর, ফুসফুসে সংক্রমণ রয়েছে তাঁর। বুধবার সন্ধে থেকেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন শিল্পী। দু’ দিন আগেই কেন্দ্রের পদ্ম সম্মান প্রত্যাখ্যান করেছিলেন ‘গীতশ্রী’।

জানা গিয়েছে, সঙ্গীতশিল্পীকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। সূত্রের খবর, কেন্দ্রের পদ্ম সম্মান প্রত্যাখ্যানের পর মানসিক ভাবে একটু ভেঙে পড়েছিলেন নবতীপর শিল্পী।

বুধবার সন্ধেয় সন্ধ্যা মুখোপাধ্যায়কে নিজে ফোন করে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে সময় শিল্পীকে কিছুটা মানসিক ভাবে বিপর্যস্ত বলে হয় মুখ্যমন্ত্রীর। সূত্রের খবর, এর পর শিল্পীর মেয়েকে ফোন করে তাঁর খবরাখবর নেন মুখ্যমন্ত্রী। সন্ধ্যা মুখোপাধ্যায়ের চিকিৎসা সংক্রান্ত যে কোনও প্রয়োজনে রাজ্য সরকার সাহায্য করবে বলে আশ্বাস দেন তিনি।

তার মধ্যেই বৃহস্পতিবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন ‘গীতশ্রী’। জানা গিয়েছে, বুধবার রাতে শৌচাগারে পড়ে গিয়ে চোট পান সন্ধ্যা মুখোপাধ্যায়। এর পর বেশ অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিলই। তাঁর দুটি ফুসফুসেই সংক্রমণ রয়েছে বলে পরিবার সূত্রে খবর। তার সঙ্গে জ্বরেও ভুগছেন। এর পর বৃহস্পতিবার দুপুরে তাঁকে তড়িঘড়ি গ্রিন করিডোর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। মুখ্যমন্ত্রীর তৎপরতার তড়িঘড়ি গঠিত হয় মেডিক্যাল টিম।

TwitterFacebookWhatsAppEmailShare

#SSKM, #Sandhya Mukhopadhay, #Health Update

আরো দেখুন