বিনোদন বিভাগে ফিরে যান

‘আমি কোনও প্রতিক্রিয়া দিতে পারছি না’ অভিষেকের মৃত্যুতে বাকরুদ্ধ প্রসেনজিৎ

March 24, 2022 | < 1 min read

বৃহস্পতিবার সকাল থেকে মনখারাপ টলিউডের(Tollywood)। মাত্র ৫৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন টলিউডের নয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee)। বেশ কয়েকদিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন তিনি। বুধবার জিতের(Jeet) সঙ্গে রিয়ালিটি শোয়ের শুটিং করছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন অভিষেক। এরপর বাড়ি ফিরে স্যালাইন দিতে হয় তাঁকে। মধ্যরাতে হৃদরোগে প্রয়াত হন অভিনেতা। অভিষেকের মৃত্যুতে শোকাহত গোটা টলিউড। তাঁর আকস্মিক মৃত্যুতে বাকরুদ্ধ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)।

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানান, ‘এর চেয়ে খারাপ খবর আর কিছু হয় না। আমি কোনও প্রতিক্রিয়া দিতে পারছি না। সত্যি বলছি, এটার উপর প্রতিক্রিয়া দেওয়া খুব কঠিন। তোমাদের মনে যেটা আসে লেখো। এতোটা আকস্মিক খবর যে কিছুই ভালো লাগছে না।’

নয়ের দশকে বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। অভিষেকের সঙ্গে সেসময় বাংলা ছবির হাল ধরেছিলেন তাপস পাল, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিৎ চক্রবর্তী। হরনাথ চক্রবর্তী পুরনো দিনের কথা শেয়ার করে জানান যে প্রায়দিনই প্রসেনজিৎ কিংবা অভিষেকের বাড়িতে বসত আড্ডার আসর। পরিচালকের কথা থেকেই বোঝা যায় যে দুই অভিনেতার ছিল দাদা ভাইয়ের সম্পর্ক। তাঁর অকালপ্রয়াণে স্তম্ভিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Death, #Condolence, #abhishek chatterjee, #Tollywood, #Prosenjit Chatterjee

আরো দেখুন