রাজ্য বিভাগে ফিরে যান

Dare Devil অভিষেক! কেন বললেন মমতা?

September 8, 2022 | < 1 min read

কমিকবুক সুপারহিরোদের মধ্যে মার্ভেলের ডেয়ারডেভিল বেশ পরিচিত একটি নাম। স্ট্যান-লি এবং বিল এভারেট এই অন্ধ আইনজীবী ম্যাট মারডক / ডেয়ারডেভিলের চরিত্রটি সৃষ্টি করেছিলেন প্রায় ছয় দশক আগে। শিষ্টের পালন আর দুষ্টের দমনে অগ্রণী ভুমিকা নিয়েছেন এই সুপার হিরো। আজ তৃণমূলের বিশেষ অধিবেশনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) এই আখ্যা দিলেন তৃণমূল দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)।

এই মুহূর্তে মমতা বন্দ্যোপাধ্যায়ের পর বিজেপির (BJP) বিরুদ্ধে সবচেয়ে বেশি গলা চড়িয়েছেন অভিষেক। তৃণমূলের দাবি ,তাঁকে দমিয়ে রাখতে তাঁর এবং তাঁর পরিবারের দিকে আঙ্গুল তুলেছেন বিজেপির সর্বভারতীয় নেতারা। বারংবার ইডির মত এজেন্সিতে দিয়ে তাঁকে এবং তাঁর পরিবারকে বিব্রত করা হচ্ছে। কিন্তু দমানো যাচ্ছেনা এই তরুণ তুর্কী নেতাকে।

ঠিক সুপার হিরোর মতোই অভিষেক আগলে রাখছেন তাঁর দলকে, আর আক্রমণ শানাচ্ছেন মোদী-শাহ জুটির বিরুদ্ধে। একের পর এক ঝড়-ঝঞ্ঝা প্রতিহত করতে করতে এগিয়ে চলেছেন। এবার শুরু করেছেন #IndiasBiggestPappuAmitShah আন্দোলন, যা নিমেষের মধ্যে হয়ে উঠেছে ভাইরাল।

২০২১ সালে বিধানসভা নির্বাচনে একদম সামনের সারি থেকে তৃণমূলের (TMC) নেতৃত্ব দেন অভিষেক। বাংলায় থেমে যায় মোদী-শাহের বিজয় রথ
মনে করা হয়, অভিষেকের নেতৃত্বেই থমকে গেছে বাংলায় BJP-র Operation Lotus। এর পর থেকেই দেশের নানা প্রান্তে সংগঠনকে ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা নিচ্ছেন তিনি। তাই সুপারহিরোর থেকে কিছু কম নয় এই তরুণ নেতা!

TwitterFacebookWhatsAppEmailShare

#Netaji Indoor Stadium, #Mamata Banerjee, #bjp, #abhishek banerjee, #tmc

আরো দেখুন