উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

সংক্রমণের রেকর্ড উত্তরবঙ্গে, দক্ষিণ দিনাজপুরে আক্রান্তের সংখ্যা ১ হাজার ছাড়াল

July 27, 2020 | < 1 min read

দক্ষিণ দিনাজপুর জেলায় করোনা সংক্রামিতের সংখ্যা ১ হাজার ছাড়াল। রবিবার জেলায় নতুন করে আরো ২৮ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে জেলা সদর শহর বালুরঘাটে সংক্রামিত হয়েছেন ২ জন, এছাড়াও তপন ব্লকে ১ জন, কুমারগঞ্জে ৬ জন, কুশুমণ্ডিতে ৩ জন, বংশীহারিতে ৯ জন, গঙ্গারামপুরে ৬ জন এবং হরিরামপুর ব্লকে ১ জন সংক্রামিত হয়েছেন।

স্বাস্থ্যদপ্তর সূত্রের খবর, গত ২৫ জুলাই তাদের সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজের ভিআরডিএলে পাঠানো হয়েছিল। এদিন রাতে রিপোর্ট এলে দেখা যায়, ২৮ জনের রিপোর্ট পজিটিভ। বালুরঘাটের বঙ্গি ও চকভৃগু এলাকার একজন করে। এছাড়াও রয়েছে তপনের খিরহাট্টা এলাকার ১ জন, কুমারগঞ্জ ব্লকের পূর্ব ভৌর গ্রামের ৩ জন, মামুদপুর ডাঙ্গারহাটের ২ জন ও সাফানগর এলাকার ১ জন।

কুশুমণ্ডি ব্লকের মানিকোর, কুশুমণ্ডি ও রামচন্দ্রপুর এলাকার ১ জন করে। বংশীহারি ব্লকের বুনিয়াদপুর এলাকার একজন ও মোহাম্মদপুর দৌলতপুর এলাকার ৮ জন। হরিরামপুরের দানোগ্রামের ১ জন, গঙ্গারামপুর ব্লকের জয়পুর নীলডাঙার পাঁচ জন ও রতনপুর একজন সংক্রমিত হয়েছেন। আক্রান্তদের অধিকাংশেরই ট্রাভেল হিস্ট্রি নেই ও তাঁরা উপসর্গহীন বলে জানা গিয়েছে। এদিনের মোট ২৮ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১০ জন। আক্রান্তদের মধ্যে এদিন ৮৫ জনের ছুটি হয়েছে। সবমিলিয়ে ৬৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #dakshin dinajpur

আরো দেখুন