রাজ্য বিভাগে ফিরে যান

গুরুতর অসুস্থ শ্যামল চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় জানালেন মেয়ে

July 30, 2020 | 2 min read

রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী ও বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী গুরুতর অসুস্থ। তাঁকে উত্তর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা জানা যায়নি। শুক্রবার তাঁর করোনার পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন কন্যা উষসী চক্রবর্তী।

 হাসপাতাল নিয়ে মেয়ের প্রতিক্রিয়া

এক ফেসবুক পোস্টে মেয়ে উষসী জানিয়েছেন, ওঁর ফুসফুসে সংক্রমণ রয়েছে। তবে এটা উনার এর আগে অনেকবারই হয়েছে। নর্থ সিটি হাসপাতালে ভর্তি তিনি। তবে বর্তমান চিকিৎসার প্রটোকল অনুযায়ী শ্বাসকষ্টজনিত ভোগা অনেক রোগীর সঙ্গে রাখা হয়েছে। যাঁদের মধ্যে কোভিড রোগীও রয়েছেন। তবে সেখানে তিনি আলাদা কেবিনে জায়গা পেয়েছেন।

 বাবা হোলটাইমার

শ্যামল চক্রবর্তী সিপিএম-এর হোল টাইমার। তাই বাবার সূত্রে টাকা পয়সা কিছুই তিনি পাননি। মা-ই ছিলেন রোজগেরে। তাও অনেক কম বয়সেই তিনি চলে যান। ফলে অনেক কষ্টেই তাঁকে পড়াশোনা করতে হয়েছে।

 বাবার কাছ থেকে লড়াই করার অনুপ্রেরণা

বাবার কাছ থেকে টাকা পয়সা কিছু না পেলেও, লড়াই করার অনুপ্রেরণা তিনি পেয়েছেন। সমস্ত প্রতিকূলতার বিরুপদ্ধে লড়াই করার জেদ আর কোনও কিছু একবার শুরু করলে শেষ পর্যন্ত চালিয়ে যাওয়ার অনুপ্রেরণা তিনি পেয়েছেন।

ফাইট বাবা ফাইট

হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে শ্যামল চক্রবর্তীকে। সেখানে ঢোকা যায় না। তাই দূর থেকেই মেয়ে বলছেন ফাইট বাবা ফাইট। এই মুহুর্তে তাঁকে সরাসরি ফোন না করার জন্যও অনুরোধ করেছেন উষসী।

TwitterFacebookWhatsAppEmailShare

#CPM, #Shyamal Chakraborty

আরো দেখুন