বিনোদন বিভাগে ফিরে যান

৪ দিনে ৫২০ কোটি Jawan-র! আনন্দে মাতল সারা বিশ্ব

September 12, 2023 | 2 min read

৪ দিনে ৫২০ কোটি Jawan-র!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ঝড়ের গতিতে ব্যাট করছে Jawan। মনে করা হচ্ছিল সোমবার আয় কম হবে। কিন্তু সোমবারও সব শো হাউসফুল।

সূত্রের খবর বিশ্বব্যাপী ৫২০.৭৯ কোটির উপর আয় করে ফেলেছে শাহরুখ খানের Jawan মাত্র ৪ দিনে। ছবির গল্প খুবই আকৃষ্ট করছে দর্শককে। কিছু বাস্তব ঘটনা তুলে ধরা হয়েছে সঙ্গে এই সিনেমার মাধ্যমে দেওয়া গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দর্শকদের দারুণ পছন্দ হয়েছে।

শাহরুখ খানের ভক্তরা #Jawan500crWorldwide উদযাপন করছে বিশ্বজুড়ে। মোজাম্বিক, বিদ, নেপাল, হুগলি, মুর্শিদাবাদ,কলকাতা, ঔরঙ্গবাদ, লখনৌ, কানাডার ভক্তরা উদযাপন করছে #Jawan500crWorldwide।

বাংলাদেশেও একই দিনে মুক্তি পেয়েছে Jawan। বাংলাদেশেও প্রায় সব শো হাউসফুল যাচ্ছে। প্রতিবেশী দেশের শাহরুখ খানের ভক্তরা ও সাধারণ মানুষ খুবই উচ্ছ্বসিত Jawan সিনেমা দেখে। বাংলাদেশের নিজস্ব সিনেমা ‘সুজন মাঝি’ এর চেয়ে মানুষ ভিড় করছে Jawan দেখতে।

পাঠান সিনেমাও মুক্তি পায় বাংলাদেশে কিন্তু সেটা অনেক না পরে। আলাদাই উচ্ছ্বাস বাংলাদেশের দর্শকদের মধ্যে একই সাথে মুক্তি পাওয়ায়। টিকিটের জন্য ৪ থেকে ৫ ঘণ্টা অপেক্ষা করেছে ওখানকার দর্শকরা।

বাংলাদেশের ফিল্ম ডিস্ট্রিবিউটার অনন্য মামুন বলেন, ‘দেশের ৪৮টি সিনেমা হলে ২৩৭টি শো রয়েছে সিনেমাটির। রবিবার পর্যন্ত গত দুই দিনে মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল হল থেকে প্রায় ৩৫ লাখ টাকা এসেছে। স্টার সিনেপ্লেক্সের সাত শাখায় প্রতিদিন রেকর্ড ৪০টি শো, যমুনা ব্লকবাস্টার সিনেমাসে এক শাখার কয়েকটি মিলনায়তনে প্রতিদিন ১২টি শো চলছে।’ অনন্য মামুন আরও বলেন, ‘যেহেতু একই সঙ্গে বাংলাদেশে ছবিটি মুক্তি পেয়েছে, তাই দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ আছে ছবিটি নিয়ে। বিশ্বব্যাপী Jawan-এর যে হাইপ তৈরি হয়েছে, বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। দিন যতই যাচ্ছে বিশেষ করে মাল্টিপ্লেক্সগুলোতে টিকিটের জন্য হাহাকার দেখা যাচ্ছে। স্টার সিনেপ্লেক্সে প্রতিদিন ৪০টি শো, তাও আগামী মঙ্গলবার পর্যন্ত কোনও টিকিট নেই।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #Jawan, #fans, #Jawan movie, #Team ShahRukh Khan, #500 crore Worldwide

আরো দেখুন