কলকাতা বিভাগে ফিরে যান

ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত শিয়ালদহ ডিভিশনের উত্তর এবং দক্ষিণ শাখায় অতিরিক্ত ট্রেন চলাবে রেল

October 5, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পুজোয় দর্শনার্থীদের জন্য অতিরিক্ত পরিষেবা রেলের! পুজোর তিন দিন অতিরিক্ত ট্রেন চালাবে পূর্ব রেল। সপ্তমী, অষ্টমী ও নবমীর দিন গভীর রাতে ট্রেনগুলি চলবে হাওড়া ও শিয়ালদহ ডিভিশনে।

পুজোর দিনগুলিতে শিয়ালদহ ডিভিশনে ১০ জোড়া বিশেষ ট্রেন চালানো হবে। পূর্ব রেলের প্রকাশিত সূচি অনুযায়ী, পুজোর সময় রাতেই মোট ১৮টি বিশেষ ট্রেন চলবে। দুপুরে এবং বিকেলে ২টি করে ট্রেন চালাবে রেল। গভীর রাত পর্যন্ত পাওয়া যাবে কল্যাণী, রানাঘাট, নৈহাটি, বনগাঁ, কৃষ্ণনগর, ডানকুনি, বজবজ এবং বারুইপুর লোকাল।

পূর্ব রেল জানিয়েছে, শিয়ালদহ থেকে শেষ রানাঘাট লোকাল ছাড়বে রাত ১২টা ৪০ মিনিটে। আর রানাঘাট থেকে শিয়ালদহ আসার শেষ ট্রেন মিলবে রাত ১১টা ৪৫ মিনিটে। শিয়ালদহ-কল্যাণী শাখায় আপ, ডাউন মিলিয়ে দু’জোড়া বিশেষ লোকাল ট্রেন চলবে। শিয়ালদহ থেকে রাত দেড়টা এবং আড়াইটে নাগাদ কল্যাণী যাওয়ার ট্রেন পাওয়া যাবে। কল্যাণী থেকে রাত ১২টা ১০ মিনিট এবং ভোর ৩টে নাগাদ শিয়ালদহমুখী বিশেষ ট্রেন চলবে। রানাঘাট এবং কৃষ্ণনগরের মধ্যে এক জো়ড়া বিশেষ ট্রেন চালাবে পূর্ব রেল। রাত ১টা ৪৫ মিনিটে কৃষ্ণনগরগামী এবং রাত সাড়ে ১২টা নাগাদ রানাঘাটগামী দু’টি ট্রেন ছাড়বে শিয়ালদহ থেকে।

শিয়ালদহ-বনগাঁ এবং শিয়ালদহ-ডানকুনি শাখাতেও বিশেষ ট্রেন চলবে। শিয়ালদহ থেকে বনগাঁ যাওয়ার শেষ ট্রেন পাওয়া যাবে রাত ১টা ২০ মিনিটে এবং বনগাঁ থেকে শিয়ালদহ আসার শেষ ট্রেন মিলবে রাত ১১টা ৫৫ মিনিটে। শেষ শিয়ালদহ-ডানকুনি লোকাল পাওয়া যাবে রাত সাড়ে ১১টায় এবং ডানকুনি-শিয়ালদহ বিশেষ লোকাল মিলবে রাত ১২টা ২৫ মিনিটে।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #durga puja, #sealdah division, #Eastern Railway, #howrah division

আরো দেখুন