দেশ বিভাগে ফিরে যান

সারদা-নারদা-রোজভ্যালিতে জড়িত অসমের মুখ্যমন্ত্রীও, বিস্ফোরক দীপঙ্কর ভট্টাচার্য

May 18, 2021 | < 1 min read

সারদা-নারদা-রোজভ্যালি কাণ্ডে জড়িত অসমের বর্তমান মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও, তাহলে কেন বেছে বেঁচে এরকম ভাবে আক্রমণ হচ্ছে? বিষিয়ে দেওয়া হচ্ছে আবহাওয়া? প্রশ্ন তুললেন দীপঙ্কর ভট্টাচার্য। রাজ্যের দুই মন্ত্রী ও এক বিধায়ক সহ চারজনকে সিবিআই গ্রেপ্তার করার পর রাজ্য-রাজনীতিতে ঝড় উঠেছে। এই ব্যাপারে এবার মুখ খুললেন সিপিআইএম (লিবারেশন)এর সর্বভারতীয় সম্পাদক। টুইট করে তিনি বললেন, এই ষড়যন্ত্রকে ব্যর্থ করতেই হবে।

আরেকটি টুইটে তিনি বলেন, “বাংলার গণ রায়কে অগ্রাহ্য করে কেন্দ্রের ষড়যন্ত্রমূলক হস্তক্ষেপ বন্ধ হোক। করোনা বিপর্যস্ত বাংলায় প্রতিশোধের রাজনীতি বন্ধ হোক। বিরোধী নেতার ভূমিকা পালনকারী রাজ্যপাল ফিরে যান।”

গত ২রা মে, রাজ্যের নির্বাচনের ফলাফল বেরোনোর সময় তিনি বিবৃত দেন, “এই রায় বিজেপির ক্ষমতা দখলের আগ্রাসী আস্ফালনের বিরুদ্ধে বাংলার গণ রায়। গণহত্যা করে, ভয় দেখিয়ে, দলবদল করিয়ে ক্ষমতা দখলের চক্রান্তকে বাংলা রুখে দিয়েছে। ‘একুশের ডাক’ ও ‘নো ভোট টু বিজেপি’ অভিযানে সাড়া দিয়ে বাংলার ছাত্র-যুব সমাজ ও গণ আন্দোলনের কর্মীবাহিনী রাজ্য জুড়ে মানুষের কাছে গণতন্ত্রের বার্তা পৌঁছে দিয়েছেন। সর্বভারতীয় কৃষক আন্দোলনের প্রতিনিধিরা সর্বনাশা কৃষি আইনের বিরুদ্ধে রাজ্যের জনগণকে আবেদন জানিয়েছেন। এই স্পষ্ট গণ রায়ের পেছনে এই সম্মিলিত প্রচেষ্টা আগামী দিনে গণতন্ত্রের পক্ষে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করবে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Dipankar Bhattacharya, #Himanta Biswa Sarma, #Rosevalley, #sarada, #assam cm

আরো দেখুন