কলকাতা বিভাগে ফিরে যান

যোধপুর পার্ক উৎসবে দুই বাংলার মেলবন্ধন

January 11, 2020 | < 1 min read

ছবি সৌজন্যেঃ sangbadpratidin

শুরু হচ্ছে এপার-ওপার বাংলার মেলবন্ধন যোধপুরপার্ক উৎসব। আজ থেকে দশদিন ব্যাপী চলবে এই সাংস্কৃতিক উৎসব। তারকা খচিত এই উৎসবে প্রতিবারের মতো এবারও থাকবেন বলিউড, টলিউডের নামি দামী শিল্পীরা। সাহিত্যিক থেকে বুদ্ধিজীবী বাদ যাবেন না কেউই। সোনু নিগম, অভিজিৎ, কবিতা কৃষ্ণমূর্তির সাথে একই সাথে মঞ্চ মাতাবেন বীরভূমের গৌতম দাস, নদীয়ার মনসুর ফকির।বাংলা ইন্ডাস্ট্রির অনুপম, অন্বেশা, ইন্দ্রনীল, লোপামুদ্রা, রাঘব সবাই উপস্থিত থাকবেন। উপস্থিত থাকবে বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দু।

ইডিএফ হাসপাতালের সামনে তালতলা মাঠে চলবে মাদলের সুর তালে উৎসবের শুভারম্ভ করবেন মহানাগরিক ফিরহাদ হাকিম। উপস্থিত থাকবেন উৎসব কমিটির সভাপতি বিশিষ্ট সাহিত্যিক শিরশেন্দু মুখোপাধ্যায়। এবারের বিশেষ আকর্ষণ হিসেবে উৎকর্ষ বাংলার স্টলে মুখ্যমন্ত্রীর বিভিন্ন চিন্তা ভাবনার মানবিক রূপ তুলে ধরা হবে। তথ্য ও সংস্কৃতি দপ্তর, পর্যটন দপ্তর ছাড়াও বিভিন্ন মন্ত্রকের নিজস্ব স্টল থাকবে। আয়োজন করা হবে বসে আঁক, ক্যুইজ ও রন্ধন প্রতিযোগীতার।

প্রতিবারের মতো এবছরও ১৩ই জানুয়ারি পালন করা হবে বাংলাদেশ দিবস। বাংলাদেশ থেকে বহু নামী শিল্পী আসবেন মঞ্চ মাতাতে। তাছাড়াও অনুষ্ঠানে অংশ নেবেন ওপার বাংলার কবি ও সাহিত্যিকেরা। আব্দুল আলীমের কন্যা নূরজাহান ছাড়াও অদিতি মহসিন, স্বপ্নীল সজীব ও তামান্না প্রমিও গানের অনুষ্ঠান করবেন। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ওপার বাংলার স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার দুই বাংলার মেল বন্ধনে ফ্যাশন শো। পদ্মাপারের মহিলা মডেলদের সাথে র্যা ম্প কাঁপাবেন গঙ্গাপারের পুরুষ মডেলরা। উপস্থিত থাকবেন বাংলাদেশ উপদূতাবাসের শীর্ষ কর্তারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #Jodhpur Park Utsav 2020

আরো দেখুন