বিনোদন বিভাগে ফিরে যান

বিয়ে করছেন দেব? রহস্য উদ্ঘাটন করলেন নায়ক স্বয়ং

January 15, 2020 | < 1 min read

গতকাল সামাজিক মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেন দেব। নিজের সোশ্যাল সাইটে একটি বিয়ের কার্ডের ছবি শেয়ার করেন। টকটকে লাল কার্ডটির ওপর “শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ” লেখা। রয়েছে স্বস্তিক চিহ্নও। তার নীচে লেখা শুভ বিবাহ। সাথে লেখা “অন্য কেউ খবরটি ফাঁস করার আগে নিজেই শেয়ার করলাম। সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ প্রার্থনীয়’।

এরপর নেট দুনিয়া তোলপাড় হয়ে যায়। সবাই দেব-রুক্মিনীর বিয়ের জল্পনায় মগ্ন হয়ে যায়। আবার কেউ কেউ আঁচ করেছিলেন কোন নতুন ছবির প্রচারও হতে পারে। দেবের অনেক মহিলা ফ্যান জুড়ে দেয় কান্নাকাটিও। বেশ খানিকটা সময় এই জল্পনা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার পর বিয়ের কার্ডের রহস্য উদ্ঘাটন করলেন নায়ক স্বয়ং।

সন্ধ্যেবেলা আরেকটি পোস্ট করে দেব জানালেন এটি তাঁর নতুন ছবি ‘টনিক’-এর প্রোমোশন। ফেসবুকে একথা জানিয়ে দেব লেখেন, “ক্ষমা চাইছি ভুল খবর দিয়ে। আসলে ওটা টনিকের কাকার বিয়ে।” বিয়ের দিনও জানিয়েছেন দেব – ৮ই মে। এই বিয়ের পাত্র, পাত্রী পরান বন্দোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া। ‘টনিক’ ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট। বিয়ের কার্ডটি এই ছবিরই একটি প্রোমোশনাল স্টান্ট। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। পরিচালক অভিজিৎ সেন। সংগীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

এই অভিনব ছবির প্রচার এই প্রথম নয়। এর আগে রুক্মিণী টুইট করে প্রকাশ্যে ‘ভালোবাসি তোমাকে’ বলেছিলেন। কিন্তু পরে জানা যায় ওটা ‘কিডন্যাপ’ ছবির গান। অন্যরকম ছবির প্রচার দেবের ছবিতে আশা করাই যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #Deepak Adhikari

আরো দেখুন