বিনোদন বিভাগে ফিরে যান

নিখোঁজ সন্তানের খোঁজে অরিন্দমের ‘অন্তর্ধান’

February 6, 2020 | < 1 min read

এবার মুক্তি পেতে চলেছে ‘অন্তর্ধান’। সংগৃহীত চিত্র।

হিমাচলের একটা ছোট্ট শহরে ভিজ়িটিং প্রফেসর হিসেবে আসে অনির্বাণ। সঙ্গী তাঁর স্ত্রী তনুশ্রী ও ১২-১৩ বছরের মেয়ে জ়িনিয়া। দিল্লীনিবাসী এই পরিবারের নতুন জায়গায় এসে মানিয়ে নিতে কিছুটা সময় লাগে। এরই মধ্যে একদিন জ়িনিয়া তার বন্ধুদের সঙ্গে এক্সকার্শনে যাওয়ার বায়না করে। বাবা মায়ের মত না থাকায় এই নিয়ে কিছুটা মনোমালিন্য হয় বাড়িতে। তবে পরে রাজিও হয় দুজনে। কিন্তু সেই এক্সকার্শন থেকে জ়িনিয়া আর বাড়ি ফিরে আসে না। অনির্বাণ-তনুশ্রীর নিখোঁজ সন্তানের রহস্যের কিনারা করতে তদন্তে নামে পুলিশ।

‘ফ্ল্যাট নং 609’-এর পর আবারও থ্রিলারে ফিরলেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য । তাঁর পরবর্তী ছবি ‘অন্তর্ধান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও মোহর চৌধুরী। প্রথমবার এক মধ্যবয়স্ক বাবার চরিত্রে অভিনয় করছেন পরমব্রত।

ছবিতে অনির্বাণ-তনুশ্রীর প্রতিবেশী মিসেস রায়ের চরিত্রে দেখা যাবে মমতা শংকরকে। ইনভেস্টিগেটিং অফিসার নীলাদ্রি সেনের ভূমিকায় থাকছেন রজতাভ দত্ত। অনির্বাণের এক ডাক্তার বন্ধুর চরিত্রে রয়েছেন সুজন মুখোপাধ্যায় এবং স্থানীয় বিধায়কের ভূমিকায় আছেন হর্ষ ছায়া।

তাঁর প্রথম ছবি ‘অন্তর্লীন’-এর পটভূমি ছিল সিমলা-কসোলি। ‘অন্তর্ধান’-এও সেই সিমলায় ফেরা। ১৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘অন্তর্ধান’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Directors, #Actors, #antardhaan, #Actress

আরো দেখুন