বিনোদন বিভাগে ফিরে যান

কাবেরী অন্তর্ধান – কৌশিক গাঙ্গুলির নতুন ছবি

February 13, 2020 | < 1 min read

রোম্যান্টিক থ্রিলার বানাচ্ছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির নাম ‘কাবেরী অন্তর্ধান’। এই ছবি প্রেমের গল্প বলবে। বলবে মানুষের সম্পর্কের গল্প। ছোট শহরের একটি সম্পর্ক ঘিরে এগিয়ে চলে এই ছবির গল্প। তবে ছবি তুলে ধরবে ১৯৭৫ থেকে ১৯৭৭ এই পিরিয়ড। যে সময় আমাদের দেশে এমার্জেন্সি জারি হয়েছিল। সেই সময় বাংলার মুখ্যমন্ত্রী ছিলেন সিদ্ধার্থ শঙ্কর রায়।

আর ঠিক সেই কারণেই সিম্বলিক কায়েদাতেই শনিবার এই ছবির ঘোষণার জন্য পরিচালক বেছে নিয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ি। যেটা লাল বাড়ি বলে পরিচিত। পরিচালক কৌশিক গাঙ্গুলির কথায় এই ছবিটি খুবই গুরুত্বপূর্ণ একটি ছবি হতে চলেছে। কারণ এমন একটা সময় তুলে ধরা হবে এই ছবিতে অর্থাৎ ৭৫ থেকে ৭৭ এই দুটো বছরই আমাদের দেশে এমার্জেন্সি জারি করা হয়। দেশের এরকম একটি পরিস্থিতিতে মানব স্বম্পর্কের অস্থিরতা এবং পরিণতি। দুই দেখানো হবে।

সিদ্ধার্থ শঙ্কর রায়ের রেফারেন্স থাকলেও এই ছবি কোনও রাজনৈতিক ছবি নয়। বরং এটি রোমান্টিক থ্রিলার ঘরানার ছবি। ছবিতে কাস্টিংয়ের ক্ষেত্রেও বেশ সচেতন পরিচালক বিভিন্ন চরিত্রের জন্য বেছে নিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ, কৌশিক সেন, ইন্দ্রাশিস রায়কে। নিজে দক্ষ অভিনেতা পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনয় করবেন এই ছবিতে। এটি শ্রাবন্তীর প্রসেনজিৎ এবং পরিচালকের সঙ্গে প্রথম কাজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srabanti, #Kaberi Antordhan, #Tollywood, #Bengali Movie, #Kaushik Ganguly, #Prosenjit Chatterjee

আরো দেখুন