বিনোদন বিভাগে ফিরে যান

প্রয়াত তাপস পাল, মরদেহ ফিরবে কলকাতায় আজ সন্ধ্যেবেলা

February 18, 2020 | < 1 min read

প্রয়াত অভিনেতা তাপস পাল। হৃদরোগে আক্রান্ত হয়ে ভোররাতে মুম্বইয়ের হোলি চাইল্ড হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬১ বছর।

দীর্ঘদিন ধরে স্নায়ুর রোগে ভুগছিলেন এই অভিনেতা। কথা বলা ও চলা-ফেরায় সমস্যা ছিল। গত ১লা ফেব্রুয়ারি বান্দ্রার এই হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন। ৬ই ফেব্রুয়ারি ভেন্টিলেশন থেকে বের করা হয়। গতকাল রাতে ফের অসুস্থ হয়ে পড়েন তাপস পাল। রাত ৩টে ৩৫ মিনিটে তাঁর মৃত্যু হয়।

মৃত্যুর সময় ওনার স্ত্রী নন্দিনী এবং ওনার মেয়ে সোহিনী ওনার কাছে ছিলেন। তাপস পালের মরদেহ কলকাতায় ফিরিয়ে আনার ব্যবস্থা ইতিমধ্যেই করা হচ্ছে তৃণমূল কংগ্রেসের তরফে। রাত আটটায় কলকাতা পৌঁছাবে ওনার মরদেহ। রাখা থাকবে ওনার বাসভবনে। আগামীকাল সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ওনার শেষকৃত্য সম্পন্ন হবে।

তাপস পালের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে রাজ্যে। মুখ্যমন্ত্রী মমতা বান্দ্যোপাধ্যায় শোকজ্ঞাপন করে টুইট করেছেন। তিনি লিখেছেন, “তাপস পলের মৃত্যুর খবরে আমি শোকস্তব্ধ। তিনি বাংলা সিনেমা জগতের একজন সুপারস্টার ছিলেন এবং তৃণমূল পরিবারের সদস্যও ছিলেন। দুবার সাংসদ এবং বিধায়ক হিসাবে জনগণের সেবা করেছিলেন তিনি। আমরা ওঁকে খুব মিস করব। ওঁর স্ত্রী নন্দিনী, কন্যা সোহিনী এবং অসংখ্য গুণমুগ্ধদের প্রতি আমার সমবেদনা জানাই।”

টলিউডের কলাকূশলীরাও টুইট করে শোকজ্ঞাপন করেছেন।

https://www.facebook.com/rituparnaofficial/photos/a.293297967489541/1636194106533247/
TwitterFacebookWhatsAppEmailShare

#Tapas Paul, #Tapas, #actor, #trinamool

আরো দেখুন