বিনোদন বিভাগে ফিরে যান

অপরাধীদের চিনিয়ে দিতে শুরু হল ‘বেঙ্গল ক্রাইম’

February 26, 2020 | < 1 min read

অপরাধ জগতের ঘটনাগুলিকে প্রকাশ্যে আনতে কিংবা অপরাধীদের চিনিয়ে দিতে বাংলা চ্যানেল আকাশ আট-এ শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘বেঙ্গল ক্রাইম’। এই ক্রাইম সিরিজে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন রাজেশ শর্মা। যিনি কিনা বলিউডে এখন পুরোদস্তুর ব্যস্ত অভিনেতা।বর্তমানে টলিউডের ছবিতে তাঁকে খুব একটা দেখা যায় না বটে, তবে বাঙালি দর্শকদের মনে যে এই অভিনেতা একটা আলাদা জায়গা করে নিয়েছেন তা নিঃসন্দেহে বলাই যায়।

সম্প্রতি বহু বলিউড ছবিতে দেখা গিয়েছে রাজেশ শর্মাকে। স্ক্রিন টাইম খুব একটা বেশি না হলেও গুরুত্বপূর্ণ চরিত্রগুলিতেই দেখা যায় তাঁকে। এই তুমুল ব্যস্ততার মাঝেই টেলিভিশন চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা রাজেশ শর্মা। হিন্দি টেলিভিশনের পাশাপাশি বাংলা চ্যানেলে এর আগে ‘‌পুলিশ ফাইল’‌-এর মাধ্যমেই জনসচেতনতার প্রচার আরম্ভ করা হয়েছিল। এই সিরিজের মূল লক্ষ্য দর্শকদের অপরাধ প্রবণতা সম্বন্ধে সচেতন করা। ‘‌বেঙ্গল ক্রাইম’‌-এও তার অন্যথা হবে না। এখানেই অপরাধের বিরুদ্ধে প্রতিবাদী মুখ হিসেবে সঞ্চালনার দায়িত্বে থাকবেন অভিনেতা রাজেশ শর্মা।

https://www.facebook.com/watch/?v=414742549318665

ক্রাইম সিরিজের ধরণ – রাজ্যের উল্লেখযোগ্য অপরাধের ঘটনা অবলম্বনে তৈরি হবে প্রতিটি এপিসোড। বিশেষত, মহিলাদের প্রতি যে সমস্ত ঘৃণ্য অপরাধ হয়ে থাকে তাই দেখানো হবে রাজ্যে নারী সুরক্ষাকে আরও জোরদার করতে। সাধারণ মানুষকে সজাগ করার পাশাপাশি নিজের হাতে আইন তুলে না নেওয়ার বার্তাও থাকবে এই অনুষ্ঠানে। সোম, মঙ্গল, বুধ সপ্তাহে এই তিনদিন এক ঘণ্টা করে ‘‌বেঙ্গল ক্রাইম’‌ ধারাবাহিক সম্প্রচার হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#crime show, #Akash Aath, #Bengal show, #Rajesh Sharma

আরো দেখুন