বিবিধ বিভাগে ফিরে যান

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল – অনামী শিল্পী আজ শিরোনামে

March 11, 2020 | < 1 min read

ফের একটি সুমধুর কন্ঠ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। এই সুমধুর কন্ঠের গান নজর কাড়ে নেটিজেনদের। দেশে প্রতিভার যে সত্যিই কোনো অভাব নেই তা প্রমান হিসাবে এই ভাইরাল ভিডিওগুলো ধরা যায়। 

কখনও নাচ, কখনও আঁকা, কখনও বা গানের প্রতিভা ছড়িয়ে পড়ে ফেসবুকে। কিছুদিন আগেই রানাঘাট স্টেশনে বসে থাকার রানু মন্ডল গান করে মন জয় করে নেয় মানুষের। এখন তিনি হিমেশ রেশামিয়া পরিচালিত প্লেব্যাক সিঙ্গার নামে পরিচিত।

https://www.facebook.com/1119428084/videos/10215317567908665/

সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে লোকাল ট্রেনে। এক বয়স্ক লোক শ্যামল দাশগুপ্তের কথায় মান্না দে-র গাওয়া বিখ্যান গান ও আমার মন যমুনা গানটি গাইছেন। এই মিষ্টি কন্ঠে গানটি তিনি চোখ বুজে গেয়ে চলেছেন। 

তার এক হাতে একটি বাদ্যযন্ত্র আরেকটি হাতে মাইক এবং গলায় মাইক বক্স। তিনি নিজের মতো গানটি মন দিয়ে গেয়ে চলেছেন কিন্তু এই দৈনন্দিন ব্যস্ততার মধ্যে কেউ সেই গান শুনছে আবার কেউ নিজের ফোনে ব্যস্ত কিংবা কানে হেডফোন দেওয়া।

কোন না কোনদিন কিছু নতুন করে করার ইচ্ছে প্রায় আমাদের নজর কেড়ে থাকে। বিভিন্ন জায়গায় বিভিন্ন রকমের প্রতিভা ছড়িয়ে ছিটিয়ে আছে। তারা নতুন কিছু সৃষ্টি করেছে কিন্তু কিছু অভাব অনটনে তারা আমাদের সামনে আসতে পারে না। 

এই যুগে আমরা প্রযুক্তির সাথে এত জড়িয়ে পড়েছি তাই আমরা দেখেও দেখতে পাই না। আবার কিছু প্রতিভাতে নাম প্রকাশ পায় না। তাই তাদের প্রতিভা নিজেদের মধ্যেই রেখে দেয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media Viral, #local train, #Viral video, #playback singer

আরো দেখুন