বিনোদন বিভাগে ফিরে যান

বাংলার জন্য ৫০ হাজার পিপিই পাঠাচ্ছেন শাহরুখ খান

April 4, 2020 | < 1 min read

করোনার এই পরিস্থিতিেত বাংলার জন্য ৫০ হাজার পার্সোনাল প্রোটেক্টিভ ইক্যুপমেন্ট (পিপিই) পাঠাতে চলেছেন রাজ্যের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ শাহরুখ খান। বৃহস্পতিবার রাতে মুম্বই থেকে এক বিবৃতির মাধ্যমে কলকাতা নাইট রাইডার্স, রেড চিলিজ এবং মির ফাউন্ডেশনের কর্ণধার শাহরুখ খান এই তথ্য দিয়েছেন।
https://twitter.com/RedChilliesEnt/status/1245714713041764352


গোটা দেশ জুড়ে ‘কোভিড ১৯’ পরিস্থিতি নিয়ন্ত্রণে শাহরুখ খান ভূয়সী প্রশংসা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের।
শাহরুখ জানিয়েছেন, তাঁর স্ত্রী গৌরী এবং নাইট রাইডার্সের আরেক অংশীদার অভিনেত্রী জুহি চাওলা ঠিক করেছেন তাঁরা বেশ বড়সড় অঙ্কের অর্থ নাইট রাইডার্সের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কেয়ার তহবিলে দান করবেন। এছাড়া শাহরুখের বিভিন্ন সংস্থা পশ্চিমবঙ্গ এবং মহারাষ্ট্রকে সাহায্য করবে।
শাহরুখের বক্তব্য হল, ‘আমরা আমাদের সামর্থ্য মতো যেভাবে পারছি সাহায্য করার চেষ্টা করছি। মুম্বই, কলকাতা, দিল্লিতে আমার সংস্থা নানারকম সাহায্যের হাত বাড়িয়ে দেেব। এ সময়ে দেশের সচেতন নাগরিক হিসেবে এগিয়ে আসা কর্তব্য বলেই মনে করি। আমাদের উদ্যোগ যেন সঠিকভাবে বাস্তবায়িত হয়, সেদিকে আমাদের তীক্ষ্ণ নজর থাকবে।’
https://twitter.com/iamsrk/status/1245718174726680579

বাংলার জন্য ৫০ হাজার পিপিই কিট পাঠানোর পাশাপাশি রাজ্যের অ্যাসিড আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে চলেছে নাইট রাইডার্স। শাহরুখ জানিয়েছেন, তাঁর মির ফাউন্ডেশন বাংলা–‌সহ বেশ কয়েকটি রাজ্যের মোট ১০০ জন অ্যাসিড আক্রান্তের দৈনন্দিন জীবনযাপনের জন্য সাহায্য করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Mamata Banerjee, #Shahrukh Khan, #covid19, #Corona pandemic, #PPE, #CoronaPande, #CM Relief Fund

আরো দেখুন