রাজ্য বিভাগে ফিরে যান

পুলিশের মানবিকতায় অভিভূত মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

April 7, 2020 | < 1 min read

সোমবার হাওড়ায় পুলিশের রক্তদান শিবির পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। পুলিশকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি, লকডাউন সামলানোর কাজও করছে। পাশাপাশি তারা সাধারন মানুষকে সচেতন করার কাজও চালিয়ে যাচ্ছে। এই সময়ে যখন রক্তের সঙ্কট দেখা দিচ্ছে তখন পুলিশের মানুষের প্রান বাঁচানোর এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি আরো জানান, নবান্নের প্রেস মিটে অভিজিৎ বিনায়ক বন্দোপাধ্যায়ের নেতৃত্বে গ্লোবাল অ্যাডভাইজারি বোর্ড গঠন করা হয়েছে। লকডাউন উঠে গেলে অর্থনীতি চাঙ্গা করতে কি কি করণীয় তা এই বোর্ড ঠিক করবে। হাওড়ায় ইতিমধ্যেই ছটি করোনা রোগীর হদিশ পাওয়া গেছে। পুলিশকে সেদিকে নজর রাখতে বলেছেন মমতা বন্দোপাধ্যায়। এছাড়া ডেঙ্গি মোকাবিলার কাজ এখন থেকে শুরু করতে বলেছেন তিনি।

এদিন বিকেলে শিবির ঘুরে দেখেন শৈলেন মান্না। লকডাউনের কারনে রক্তদান শিবির করতে না পারায় রক্তের সংকট দেখা দিয়েছে। সরকারের নিয়ম মেনেই হয়েছে এই রক্তদান শিবির। পুলিশের পাশাপাশি এই রক্তদান শিবিরে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Kolkata Police, #West Bengal Police, #Blood donation camp

আরো দেখুন