খেলা বিভাগে ফিরে যান

এই মুহূর্তে আইপিএল আয়োজন অসম্ভব – রাজীব শুক্ল

April 11, 2020 | < 1 min read

যেখানে করোনা ভাইরাসের জেরে গোটা দেশে লকডাউন চলছে, সেখানে এমন পরিস্থিতিতে ১৫ এপ্রিল থেকে আইপিএল সম্ভব নয়। এদিন সাফ জানিয়ে দিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চেয়ারম্যান রাজীব শুক্ল। কোভিড-১৯ যে ভাবে ছড়িয়ে পড়ছে, তার জন্য গোটা দেশ এখন ঘরবন্দী। এই পরিস্থিতিতে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রয়েছে আইপিএল। কিন্তু, তার পর কি শুরু হতে পারে তা?

রাজীব শুক্ল

এদিন সেই সম্ভাবনাই একেবারে উড়িয়ে দিয়েছেন রাজীব শুক্ল। সংবাদ সংস্থাকে তিনি সাফ বলেছেন, ‘আইপিএলের জন্য কোনও প্রস্তুতিই হয়নি। এখন আমাদের অগ্রাধিকার করোনার বিরুদ্ধে লড়াই। মানুষের প্রাণ বাঁচানোতেই গুরুত্ব দিচ্ছি। তবে সবকিছুই সরকারের সিদ্ধান্তের উপর নির্ভর করছে। দেখা যাক, সরকার কী সিদ্ধান্ত নেয়। আমরা সরকারের সিদ্ধান্ত মেনে চলব। কানে আসছে যে লকডাউনের মেয়াদ বাড়বে। এই পরিস্থিতিতে ১৫ এপ্রিল থেকে আইপিএল হওয়া একেবারেই অসম্ভব।’

এদিকে, গত ১১ মার্চ ভারতে বিদেশীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কেন্দ্রীয় সরকার। তার মেয়াদ শেষ হচ্ছে ১৫ এপ্রিল। সমস্ত ভিসাও তত দিন বন্ধ রয়েছে। ফলে আইপিএল শুরু হলেও বিদেশি ক্রিকেটারদের অংশগ্রহণের উপর প্রশ্ন থাকছে। কিন্তু, ফাঁকা গ্যালারিতেও কি আইপিএল আয়োজন সম্ভব নয়? রাজীব বলেছেন যে, এখন যা পরিস্থিতি তাতে কোনও ম্যাচ হওয়ার প্রশ্ন নেই। এবং কবে শুরু করা যাবে আইপিএল, তাও এখনও ঠিক হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #rajeev shukla, #IPL

আরো দেখুন