রাজ্য বিভাগে ফিরে যান

বাংলায় লকডাউনের মেয়াদ বাড়লো ৩০শে এপ্রিল পর্যন্ত

April 11, 2020 | < 1 min read

করোনা মোকাবিলায় বাংলায় লকডাউনের মেয়াদ বাড়ানো হল। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত রাজ্য়ে লকডাউন বাড়ানো হল। শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সের পর নবান্নে একথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ”প্রধানমন্ত্রী বলেছেন ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানো হবে দেশে। আমরাও সকলে সহমত হয়েছি। আমি আমার রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানো হচ্ছে”।

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/2297885880505904/

রাজ্যে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল ৬। রাজ্যে করোনা মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৯৫। নবান্নে সাংবাদিক বৈঠকে জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মুখ্যমন্ত্রী বলেন, ”এখন সংখ্যাটা বাড়বে, কিন্তু আতঙ্কিত হবেন না”।

ক’দিন আগেই মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, ”লকডাউন বাড়ানো হলে মানবিকভাবে করা হোক। লকডাউনে কড়াকড়ি হোক, কিন্তু বাড়াবাড়ি নয়”। বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকে মমতা বলেছিলেন, ”আগামী ২-৩ সপ্তাহ খুব গুরুত্বপূর্ণ”।

মুখ্যমন্ত্রী আরও বলেন যে রাজ্যের স্কুল কলেজগুলি আগামী ১০ই জুন পর্যন্ত বন্ধ থাকবে। মুদির দোকান, বাজার খোলা থাকবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এদিন তিনি ঘোষণা করেন, ১৫% নয়, ২৫% কর্মী নিয়ে খুলবে চা বাগানগুলি।

আগামী সপ্তাহেই রাজ্যে চালু হবে রেপিড টেস্টিং, জানান মুখ্যমন্ত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Mamata Banerjee, #lock down

আরো দেখুন