বিবিধ বিভাগে ফিরে যান

অন্ধ হয়ে যাচ্ছেন বিগ বি? তেমন ভয়ই করছেন শাহেনশা!

April 13, 2020 | 2 min read

বলিউড সম্রাট অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সম্প্রতি একটি ব্লগে লিখেছেন, তিনি নিজের দৃষ্টিশক্তি নিয়ে উদ্বিগ্ন। অন্ধ হয়ে যেতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করছেন বিগ বি। ব্লগে লিখেছেন: “এই চোখে যেন সবকিছুই অস্পষ্ট! কয়েক দিন ধরে দেখছি, যা দেখছি সমস্তটাই ঝাপসা। মনে হচ্ছে ক্রমশ দৃষ্টিশক্তি ক্ষীণ হচ্ছে। তাহলে কি অন্ধ হয়ে যাচ্ছি? যদিও এই সমস্যার চিকিৎসা চলছে।”

অনুরাগীদের আশ্বস্ত করে তিনি আরও লিখেছেন, ডাক্তার তাঁকে ভরসা দিয়েছেন, তিনি অন্ধ হবেন না। সারাক্ষণ সোশ্যাল স্ক্রিনে তাকিয়ে থাকার ফলেই এই সমস্যা হচ্ছে। যার প্রভাব পড়ছে চোখের ওপর। তাই ডাক্তারবাবু প্রতি ঘন্টায় চোখে দেওয়ার জন্য আই ড্রপ দিয়েছেন। কম্পিউটারে বেশিক্ষণ বসার ফলেই ঘটেছে এই সমস্যা। বিগ বি-র পোস্ট পরে উদ্বেগে ভক্তরাও। সত্যিই কি তাহলে খারাপ কিছু ঘটতে চলেছে তাঁদের শাহেনশার সঙ্গে!

লকডাউনে সমস্ত তারকারা যখন স্বেচ্ছা নির্বাসনে তখন হইচই করে এক ছাদের নীচে থাকছেন অমিতাভ বচ্চন (Big B), রজনীকান্ত (Rajinikanth), প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)! 

ভাবছেন, লকডাউনে এত তারকা একসঙ্গে শুট করলেন কী করে? যেখানে সারা দেশে বন্ধ শুট! খবর, কেউ কারোর মুখোমুখিই হননি। পুরো শুট হয়েছে ভার্চুয়ালি। ঘরে বসে। ফলে, এই ছোট ছবি নিয়ে উত্তেজনা ছিল সবারই। স্বয়ং বিগ বি জানিয়েছেন,’আমাদের ছবির দুনিয়াও এরকমই একটি পরিবার। তাই যাঁরা দৈনিক মজুরিতে এখানে কাজ করেন তাঁদের পরিবারের পাশে রয়েছেন পুরো ইন্ডাস্ট্রি।’

তাহলে কি অন্ধ হয়ে যাচ্ছি? – অমিতাভ বচ্চন। সংগৃহীত চিত্র

অমিতাভ আরও জানান, ‘এই ছবিটি শুধুই লকডাউনে ঘরবন্দি দর্শকদের জন্য নয়। তাঁদের কথা ভেবে এই ছবি বানানো হয়েছে, যাঁরা এখন নিরন্ন অবস্থায় দিন কাটাচ্ছেন। এই ছবি থেকে পাওয়া অর্থ তুলে দেওয়া হবে সেই সব দুঃস্থ টেকনিশিয়ানদের হাতে।’

৭৭ বছরেও কাজের দুনিয়ায় থমকে যাননি অমিতাভ। এখনও তাঁর ঝুলিতে একমুঠো ছবি। তাঁকে শেষ দেখা গেছে সুজয় ঘোষের থ্রিলার ‘বদলা’ ছবিতে। তাঁর সহ অভিনেতা ছিলেন তাপসী পান্নু। আপাতত তিনি সুজিত সরকারের ‘গুলাবো সিতাবোঁ’ ছবির শুটে ব্যস্ত। এই ছবিতে শাহেনশার সহ অভিনেতা আয়ুষ্মান খুরানা। এছাড়াও, তাঁকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। ইমরন হাসনির সঙ্গে অমিত অভিনয় করেছেন ‘চেহেরে’ ছবিতে। পাইপলাইনে রয়েছে ‘ঝুন্দ’।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #amitabh bachchan, #viral in social

আরো দেখুন