রাজ্য বিভাগে ফিরে যান

রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত ১৭, সম্পূর্ণ সুস্থ ৪২

April 15, 2020 | < 1 min read

রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে সাংবাদিক বৈঠক করলেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে হাজির ছিলেন মুখ্যসচিব রাজীব সিংহও। সেখান থেকেই সাংবাদিকদের জানানো হল রাজ্যের করোনা পরিস্থিতি।

১৪ এ্প্রিল, মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী মোট আক্রান্তের সংখ্যা ছিল ১২০। মুখ্যসচিব এদিন জানিয়ে দেন, রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বাড়েনি। অর্থাৎ এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ৭। তবে গত চব্বিশ ঘণ্টায় এই রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৭ জন। অর্থাৎ রাজ্যে করোনা মোট আক্রান্তের সংখ্যা  ১৩২।

পাশাপাশি মুখ্যমন্ত্রী জানিয়েছেন করোনা আক্রান্তদের মধ্যে ৪২ জনকে ইতিমধ্যে বেলেঘাটা আইডি হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়েছে।

এদিন মুখ্যমন্ত্রী আরও বলেন এখন করোনা নিয়ে রাজনীতি করার সময় নয়। তিনি প্রশ্ন করেন বিরোধীরা কি রাজ্যে মৃত্যুমিছিল দেখলে খুশি হবেন? টেস্টিং প্রসঙ্গে তিনি বলেন, আগে মাত্র দুটি জায়গায় টেস্ট হত, যার সংখ্যা এখন বেড়েছে। প্রসঙ্গত, গত ২৪ ঘন্টায় রাজ্যে ৩৪৯টি টেস্ট হয়েছে।

মুখ্যমন্ত্রী এদিন আবার মানুষের কাছে আবেদন করেন যেন তারা লকডাউন মেনে চলেন। তিনি আরও বলেন যে অনেক জায়গায় ডাক্তার, নার্সদের নিগ্রহ করা হয়েছে। মানুষের কাছে তিনি আবেদন করেন এরকম আচরণ না করতে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Mamata Banerjee, #Coronavirus

আরো দেখুন