বিনোদন বিভাগে ফিরে যান

এই বাংলা হাসবে আবার – প্রত্যয়ী বাংলার কলাকুশলীরা

April 20, 2020 | < 1 min read

করোনার আতঙ্কে স্তব্ধ হয়ে গেছে তিলোত্তমা। কেন্দ্র এবং রাজ্য সরকারের নির্দেশ মেনে আপামর শহরবাসী ঘরে বন্দি করে ফেলেছেন নিজেদের। বন্ধ দোকান, শিক্ষায়তন, কারখানা, অফিস, শুটিং, বিনোদন। কাজ হারানোর ভয়ে সবাই যেন ফি-দিন নতুন করে মরছেন। এই কল্লোলিনীকে কেউ চেনে না! বরং সবার একান্ত কামনা, রূপকথার মতোই আট থেকে আশির শুভেচ্ছায় প্রাণ ফিরে আসুক শহরের।

সেই আশা ছড়িয়ে পড়েছে সোশ্যালে রাজ চক্রবর্তীর সদ্য মুক্তি পাওয়া মিউজিক্যাল জার্নি ‘এই বাংলা আমার হাসবে আবার’-এ। পুরনো শহরকে দেখতে চাওয়ার পাশাপাশি টলিউডের সমস্ত তারকা অভিবাদন জানিয়েছেন করোনা সৈনিকদের। যাঁরা দিনরাত এক করে লকডাউনেও নিজেদের জীবন বিপন্ন করে নিরলস পরিশ্রম করছেন দেশকে রক্ষা করতে। দেশবাসীকে সুস্থ করতে।

শুভশ্রী থেকে শ্রাবন্তী হয়ে পাওলি দাম, নুসরত জাহান। অন্যদিকে, আবির, পরমব্রত, অঙ্কুশ, অনির্বাণ হয়ে ঋত্বিক চক্রবর্তী, যিশু সেনগুপ্ত—-সবাই সামিল রাজের এই অভিযানে। প্রত্যেকের আশ্বাস শহরবাসীকে, বাংলা আবার হাসবে। আবার জেগে উঠবে ঘুমন্ত নগরী। নিত্যদিনের যানজটে, লাখো মানুষের হাসি-কান্না-উৎসবে। শুধু আর কয়েকটা দিন ধৈর্যের পরীক্ষা। দেশকে, নিজেকে, পাড়াকে, পড়শিকে, আপনজনকে নিরাপদে রাখতে স্বেচ্ছা নির্বাসনে থাকুন সবাই। সামাজিক দূরত্ব মেনে চলুন। তারপরেই কোভিড-১৯কে হারিয়ে করোনা মুক্ত পৃথিবীতে দেখা হবে সবার।

পরিচালক রাজ চক্রবর্তী সোশ্যালে এই ভিডিও পোস্ট করার সঙ্গে লেখেন, সকলের মনোবল বাড়ানোর জন্যে আমাদের তরফ থেকে একটা প্রচেষ্টা। আপনিও মন ভালো করার জন্য আমাদের সঙ্গে প্রাণ খুলে গাইতে পারেন। ভালো থাকুন, ভালো রাখুন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #Lockdown, #Tollywood Artists, #Ei Bangla Aamar Hashbe Abar

আরো দেখুন