রাজ্য বিভাগে ফিরে যান

রাজ্যের মানুষের বিদ্যুৎ বিল মকুবের দাবি বিজেপির

April 30, 2020 | < 1 min read

করোনা পরিস্থিতিতে রাজ্যের মানুষের বিদ্যুতের বিল মকুবের দাবিতে সোচ্চার হল বিজেপি। পরবর্তী তিন মাস পর্যন্ত রাজ্যের সাধারণ মানুষ এবং ক্ষুদ্র, ছোট ও মাঝারি সংস্থাগুলির বিদ্যুতের বিল সম্পূর্ণ মকুব করার দাবি জানিয়েছে বিজেপির যুব সংগঠন ভারতীয় জনতা যুব মোর্চা (বিজেওয়াইএম)। 

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লাগাতার এই প্রতিবাদ কর্মসূচি চলবে। এক্ষেত্রে বিজেপির নেতা-কর্মী, সমর্থকেরা একযোগে তিন মাস পর্যন্ত বিদ্যুতের বিল মকুবের দাবিতে পরপর সোশ্যাল মিডিয়ায় নিজেদের বক্তব্য পোস্ট করছেন। কখনও লিখে, কখনও আবার ভিডিও পোস্ট করে। পোস্টগুলিতে ট্যাগ করে দেওয়া হচ্ছে রাজ্যের মুখ্যমন্ত্রী সহ বিদ্যুৎ দপ্তরের কর্তাদেরও। 

এ ব্যাপারে পশ্চিমবঙ্গ বিজেপির ভারতীয় জনতা যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার বলেছেন, এই দাবিতে আমরা ইতিপূর্বে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলাম। তার কোনও জবাব পাইনি। তাই বাধ্য হয়ে আমাদের এহেন প্রতিবাদে শামিল হতে হচ্ছে। এটি একদিনের প্রতিবাদ নয়। দীর্ঘমেয়াদে চলবে এটি। বর্তমান পরিস্থিতিতে আগামী তিন মাস বিদ্যুতের বিল মকুব করা না হলে সাধারণ মানুষ এবং এমএসএমই সংস্থাগুলিকে প্রবল সমস্যার মধ্যে পড়তে হবে। 

দলের সর্বভারতীয় যুব সংগঠনের অন্যতম কেন্দ্রীয় সম্পাদক সৌরভ শিকদার জানিয়েছেন, শুধুমাত্র যুব সংগঠনের সদস্যরাই নন, বিজেপির কেন্দ্রীয় এবং রাজ্যস্তরের শীর্ষ নেতারাও এই প্রতিবাদে শামিল হয়েছেন। প্রয়োজনে আমরা এ ব্যাপারে পশ্চিমবঙ্গের রাজ্যপালকেও স্মারকলিপি দেব। 

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #electricity bills

আরো দেখুন