বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডে ইন্দ্রপতন, প্রয়াত হলেন ঋষি কাপুর

April 30, 2020 | < 1 min read

বলিউডের আকাশে এখন কাল মেঘ ঘনিয়েছে। ফের এক মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ। বুধবার ইরফান খানের পর বৃহস্পতিবারই চিরনিদ্রায় গেলেন ঋষি কাপুর। অত্যন্ত সংকটজনক অবস্থায় বুধবারই হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। আইসিইউতেই রাখা হয়েছিল প্রবীণ বলিউড অভিনেতাকে।

‘ঋষি নেই…আমি আর পারছি না’…সাত সকালে আমিতাভের ট্যুইট। ঋষি কাপুরের নেই৷ বন্ধু ও সতীর্থের মৃ্ত্যুর খবর জানালেন অমিতাভ বচ্চন৷ লিখলেন আমি আর পারছি না৷

উল্লেখ্য, চলতি বছরেরই ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সেসময়ও হাসপাতালে ভরতি করতে হয়েছিল তাঁকে। যার জন্যে একমাত্র ভাগনে আরমান জৈনের বিয়েতে যেতে পারেননি ঋষি, নীতু ও রণবীরের কেউই। এবার মাস দুয়েক গড়াতেই ফের অসুস্থ হলেন অভিনেতা।

কর্কটরোগকে জয় করে গত বছরই স্ত্রী নিতুকে নিয়ে দেশে ফিরেছিলেন ঋষি কাপুর। নিয়মাবলীর মধ্যে থেকে সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু মাসখানেক ঘুরতেই ফের অসুস্থ হয়ে পড়লেন বলিউডের প্রবীণ অভিনেতা। বুধবারই অভিনেতা ইরফান খান প্রয়াত হয়েছেন। আর তার মাঝেই এদিন রাতে ঋষি কাপুরের আকস্মিক হাসপাতালে ভরতি হওয়ার খবর প্রকাশ্যে এল। উদ্বিগ্ন বলিউড।

TwitterFacebookWhatsAppEmailShare

#rishi kapoor, #RIP, #bollywood celebs

আরো দেখুন