বিবিধ বিভাগে ফিরে যান

যৌনসুখ পেতে নিজের পুরুষাঙ্গে মোবাইল চার্জারের তার ঢোকালেন যুবক

June 14, 2020 | < 1 min read

আজব এক ঘটনার সাক্ষী হল অসম। যুবকের মূত্রথলিতে পাওয়া গেল মোবাইল চার্জার। প্রথমে রোগী বলেন, তিনি নাকি চার্জারটি গিলে ফেলেছেন। পরে যাচাই করে দেখা যায়, তিনি মিথ্যে কথা বলছেন।পুরুষাঙ্গের মধ্যে দিয়ে চার্জারের তার ঢোকানো হয়েছে। 

অবশেষে  অস্ত্রোপচার করে তারটি বের করা হয়েছে। তিরিশ বছরের ঐ যুবকের কান্ড দেখে হতবাক ডাক্তাররা। প্রশ্ন উঠছে রোগীর মানসিক ভারসাম্য নিয়েও। তবে তার দাবি, যৌনতৃপ্তি পেতে তিনি এরকম কাজ এর আগেও বহুবার করেছেন।     

মোবাইল চার্জার

গুয়াহাটির এক ডাক্তার ওয়াল্লিয়ুল ইসলাম জানান, কিছুদিন আগে ওই যুবক তাঁর কাছে এসে জানান, পেটে ব্যথা হচ্ছে। মোবাইল চার্জারের তার গিলে খেয়ে ফেলেছেন। তার পাকস্থলীতে অপারেশন করা হয়। কিন্তু অপারেশন টেবিলে ডাক্তাররা বাকরূদ্ধ হয়ে যান। পাকস্থলীতে কিছুই পাওয়া যায়নি।

https://www.facebook.com/wallie.islam/posts/2126949860783906

এরপর এক্স-রে করতেই আসল তথ্য সামনে আসে। রোগীর পেটে নয়, তারটি মূত্রথলিতে আটকে আছে।ওই যুবক মোটেই চার্জারটি গিলে খাননি, বরং পুরুষাঙ্গের ছিদ্র দিয়ে শরীরের ভিতরে ঢুকিয়েছিলেন।   

ডাক্তারবাবু জানান, রোগী প্রথমেই সত্যি কথা বললে, অপারেশন করার প্রয়োজন হত না। পরে অবশ্য মূত্রথলি থেকে চার্জারের তারটি বের করা হয়। এখন ওই যুবক সুস্থই আছেন বলে জানিয়েছেন ওয়াল্লিয়ুল ইসলাম। সোস্যাল মিডিয়ায় পোস্ট করে গোটা ঘটনার কথা জানান তিনি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Sexual Activity, #mobile charger

আরো দেখুন