রাজ্য বিভাগে ফিরে যান

আক্রান্ত দিলীপ ঘোষ, গাড়িতে ভাঙচুর চালাল ‘তৃণমূল’

July 2, 2020 | 2 min read

আনলক ২-এর (Unlock2) শুরুর দিনেই প্রাতঃভ্রমণে বেরিয়ে আক্রান্ত বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। লেদার কমপ্লেক্স থানা এলাকার একটি বাজারে প্রবেশের সময় তৃণমূলের বেশ কয়েকজন কর্মী বিজেপি সাংসদকে আক্রমণ করে বলে অভিযোগ। ঘটনার পরই শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন দিলীপ ঘোষ।

সদ্যই বাসা বদল করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর বর্তমান ঠিকানা রাজারহাট-নিউটাউন। জানা গিয়েছে, বুধবার সকালে নতুন এলাকায় প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন দিলীপ ঘোষ। সঙ্গে দলীয় কর্মীরাও ছিলেন। সেই সময়ই লেদার কমপ্লেক্স থানার কচপুকুর এলাকার একটি দোকানে চা খেতে যাচ্ছিলেন বিজেপি সাংসদ। সেখানে চায়ে পে চর্চার পরিকল্পনা ছিল বিজেপি কর্মীদের। অভিযোগ, সেই সময় দিলীপ ঘোষ বাজারে ঢুকতে গেলে তাঁকে বাধা দেয় তৃণমূল কর্মীরা। বিজেপি কর্মীদের পাশাপাশি খোদ সাংসদকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। বিজেপির কয়েকটি গাড়িতেও চলে ভাঙচুর। 

এরপরই আক্রমণ পালটা আক্রমণে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দীর্ঘক্ষণ পর আয়ত্তে আসে পরিস্থিতি।

আক্রমণ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “বাজারে ঢুকতে দেবে না আমাকে। আমি চা খেতে আসতে পারব না। গোটা ঘটনার পিছনে মহসীন গাজী নামে এক তৃণমূল নেতার মদত রয়েছে। ওই নেতা আবার তৃণমূলের তাপস চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ।” এদিন পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সাংসদ। অভিযোগ করেন যে, ঘটনাস্থলে পুলিশ থাকলেও তাঁরা কোনও ভূমিকাই পালন করেনি। তবে দিলীপ ঘোষের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি তৃণমূল নেতা তাপস চট্টোপাধ্যায়ের। তাঁর সাফ কথা, তিনি ঘটনার কিছুই জানেন না। বিজেপি অশান্তি পাকানোর চেষ্টা করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#dilip ghosh, #tmc goons

আরো দেখুন