দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

কঠোর পদক্ষেপ,উত্তর ২৪ পরগনার ৩ পুর এলাকায় ৭ দিন কড়া লকডাউন

July 15, 2020 | < 1 min read

আগামী সাতদিন বারাসাত পুরসভা এলাকায় আংশিক ও সময়ভিত্তিক  লকডাউনের সিদ্ধান্ত গৃহীত। দুপুর একটা’র পর থেকে ২২ জুলাই পর্যন্ত বারাসাত পুরসভা অঞ্চলে জরুরি পরিষেবা ব্যতীত সব দোকান-বাজার বন্ধ থাকবে। করোনা সংক্রমণ রুখতে হাবরা শহরে আট দিন ব্যবসা বন্ধ রাখার ডাক দিয়েছে। ১৫ জুলাই থেকে ২২ জুলাই মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে সব ধরনের দোকানপাট।

একইভাবে অশোকনগরেও সংক্রমণ বাড়তে থাকায় বুধবার বেলা ১১টা থেকে শহরের প্রতিটি বাজার, সারা শহরে ছড়িয়ে থাকা সব দোকান, এমনকি পাড়ার দোকানও সম্পূর্ণ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে অশোকনগর-কল্যানগড় পুরসভা।  ছাড় দেওয়া হয়েছে শুধুমাত্র ওষুধ এবং দুধের দোকানের ক্ষেত্রে। একই ধরনের সিদ্ধান্ত হয়েছে মধ্যমগ্রাম পুর এলাকাতেও। সেখানে ও বৃহস্পতিবার থেকে আংশিক সময়ের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে পৌর প্রশাসক ও ব্যবসায়ীদের প্রতিনিধিরা।

মঙ্গলবার বারাসাত পৌরসভায়  সর্বদলীয় বৈঠকে লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয় । বোর্ড অব অ্যাডমিনিস্ট্রেটর’স নিজেদের মধ্যে আলোচনা করে করোনা মোকাবিলায় জরুরি পদক্ষেপ নেওয়ার বিষয়ে কিছু সিদ্ধান্ত নিয়েছিল। সর্বদলীয় বৈঠকে সেই সিদ্ধান্তে সিলমোহর পড়ে। সিদ্ধান্ত হয়, সকাল সাত’টা থেকে একটা পর্যন্ত খোলা থাকাবে বাজার। তবে, বন্ধ থাকবে চা’য়ের দোকান। তবে হাবরা বয়া অশোকনগরে ২২ জুলাই পর্যন্ত সম্পূর্ণভাবে বন্ধ থাকবে দোকান-বাজার।

TwitterFacebookWhatsAppEmailShare

#lock down, #North 24 Parganas, #3 municipality

আরো দেখুন