দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

‘বিজেপি ধর্মনিরপেক্ষ দল’, গেরুয়া শিবিরে যোগ দিয়ে বললেন মেহতাব হোসেন

July 21, 2020 | < 1 min read

একদিকে যখন ২১ জুলাই উপলক্ষে ভারচুয়াল সভায় মন্তব্য রাখছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে তখন গেরুয়া শিবিরে নাম লেখালেন ময়দানের অতি পরিচিত মুখ মেহতাব হোসেন। সাধারণ মানুষের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ বলে জানান প্রাক্তন ভারতীয় ফুটবলার।

করোনা আবহে রাজ্যের রাজনৈতিক জগতের নিঃসন্দেহে অন্যতম বড় খবর এটি। মঙ্গলবার ষষ্ঠী দুলের সঙ্গে বিজেপি অফিস পৌঁছান মেহতাব। যিনি নিজেও বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। সেখানেই রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে গেরুয়া শিবিরে স্বাগত জানান। মেহতাব বলেন, “অনেকদিন ধরেই সাধারণ মানুষের জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু তার জন্য যে রাজনীতিতে যোগ দেওয়াটা জরুরি, সেটা অনুভব করি। সেই জন্যই এই ময়দানে পা রাখলাম।”

ধর্মের নামে রাজনীতি করে বিজেপি। বিরোধীদের এই অভিযোগে বরাবরই বিদ্ধ হয়েছে বিজেপি। কিন্তু মেহতাব বলছেন, তাঁর একেবারেই এমনটা মনে হয়নি। বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তাঁর বেশ ভালই লেগেছে। অনেক চিন্তাভাবনা করেই এই দলে নাম লেখালেন মেহতাব। দেশের এককালের অন্যতম সেরা মিডিওর কথায়, “আমার মনে হয় না ধর্মের নামে বিজেপি রাজনীতি করে। তাহলে তো ওরা আমাদের দলে স্বাগতই জানাত না। আমার মতে বিজেপি ধর্মনিরপেক্ষ দল। তাই এই দলে যোগ দিতে পেরে ভালই লাগছে।” নিজের এলাকা বারুইপুর থেকেই আপাতত জনসাধারণের জন্য কাজ শুরু করতে চান মেহতাব। খেলার মাঠে লাখো ফুটবল সমর্থকদের মন জয় করেছেন তিনি। এবার দেখায় রাজনীতির আঙিনায় পা রেখে কেমন পারফর্ম করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Mehtab Hossain

আরো দেখুন