রাজ্য বিভাগে ফিরে যান

প্রসঙ্গ দিল্লি বৈঠক, কলকাতায় ফিরে যা ফাঁস করলেন মুকুল রায়

July 24, 2020 | 2 min read

ছবি- সৌমেন ভট্টাচার্য

একুশের নির্বাচনের রূপরেখা নির্ধারণে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেছিলেন বঙ্গ বিজেপি নেতৃত্ব। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহারা ছিলেন, কিন্তু অবাক করে বৈঠকে ছিলেন না মুকুল রায়। মুকুলকে বাদ দিয়েই বৈঠকে বসেছিলেন বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব আর তাতেই সরগরম বঙ্গের রাজনীতি। কেন থাকলেন না মুকুল রায়? এবার নিজেই মুখ খুললেন তিনি।

ছবি- সৌমেন ভট্টাচার্য

দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে মুকুল রায় জানান,  তাঁর চোখে একটা ইনজেকশন নেওয়ার রয়েছে, তাই তিনি ফিরে এসেছেন। প্রথম দিনের বৈঠকে তিনি যোগ দিয়েছিলেন।

ফাইল চিত্র

তিনি আরও জানান, তাঁর খেয়াল ছিল না যে ইনজেকশনের সময় এর মধ্যে পড়ে গিয়েছে। তাই তিনি চলে এসেছেন। এই নিয়ে কোন জল্পনার কিছু নেই বলে হেলায় উড়িয়ে দিলেন সাংবাদিকদের প্রশ্ন।

ফাইল চিত্র

বিতর্ক উস্কে দিয়েছিল দিলীপ ঘোষের একটি মন্তব্য ঘিরে। মুকুল রায়ের অনুপস্থিতি নিয়ে দিলীপবাবু বলেন, “ওঁ করোনার জন্য একটু দূরে দূরে আছেন। বাড়ি ফিরে যাচ্ছেন।” যদিও এ দিন মুকুল রায় বিমানবন্দরে দাঁড়িয়ে দিলীপ ঘোষের বক্তব্যকে মিডিয়ার অপব্যাখ্যা বলে কার্যত উড়িয়ে দেন। তবে যাই হোক জল্পনা যে একটা থেকেই যাচ্ছে রাজনীতির মহলে, তা বলাই বাহুল্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #dilip ghosh, #mukul roy, #Rahul Sinha

আরো দেখুন