রাজ্য বিভাগে ফিরে যান

মস্তিষ্কে রক্তক্ষরণ নির্মল মাজির, চলছে অস্ত্রোপচার

September 3, 2020 | < 1 min read

গুরুতর অসুস্থতার কারণে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে ভর্তি করা হল রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজিকে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে তাঁর। অবিলম্বে অস্ত্রোপচার করতে হবে তাঁর।

ওই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকেই তিনি অসুস্থতা বোধ করছিলেন। সকাল থেকেই তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। তার পরেই নির্মলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা করার সময় সিটি স্ক্যান করান। সেই সময় ধরা পড়ে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণের বিষয়টি। চিকিৎসকদের পরিভাষায় সাবডুয়াল হেমাটোমা ধরা পড়েছে তাঁর।

এর পরেই তাঁকে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে নিয়ে যাওয়া হয়। সেখানেই একটি বিশেষ চিকিৎসক দলের পর্যবেক্ষণে তিনি চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, দ্রুত তাঁর অস্ত্রোপচার করা হবে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তঁর জ্ঞান রয়েছে। তাঁর পরিবারের সদস্যেরা চিকিৎসকদের জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই নির্মল অসুস্থতা বোধ করছিলেন। কিন্তু সেই সময়ে তিনি চিকিৎসকের পরামর্শ নেননি। অসুস্থ শরীর নিয়েই কলকাতা মেডিক্যাল কলেজের করোনা চিকিৎসার তদারকি করছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dr Nirmal Majhi, #Hospitalized

আরো দেখুন