রাজ্য বিভাগে ফিরে যান

আগামীকাল দলীয় বিধায়কদের নিয়ে রিভিউ বৈঠক ডাকলেন অভিষেক

September 26, 2020 | < 1 min read

আগামী কাল দলীয় বিধায়কদের নিয়ে ভার্চুয়ালি রিভিউ বৈঠক ডাকলেন যুব তৃণমূলের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দু’মাস আগের বৈঠকে যে সব নির্দেশ বিধায়কদের দেওয়া হয়েছিল, সে সব কতটা পালিত হয়েছে, এই বৈঠকে তা খতিয়ে দেখা হবে বলে তৃণমূল সূত্রের খবর। বিধায়কদের জন্য বেশ কিছু নতুন নির্দেশও জারি হতে পারে।

আগামী কাল বিকাল ৪ টেয় এই বৈঠক ডাকা হয়েছে। দলের সব বিধায়ককেই রবিবারের বৈঠকে যোগ দিতে বলা হয়েছে। বিধায়করা নিজেদের এলাকায় জনসংযোগ কতটা বাড়ালেন, উপদলীয় কার্যকলাপ নিয়ন্ত্রণে আনতে কতটা সক্রিয় ভূমিকা নিলেন, রবিবারের বৈঠকে সে সব খতিয়ে দেখা হবে বলে তৃণমূল সূত্রের খবর।

দু’মাস আগে বিধায়কদের নিয়ে এ রকমই একটি বৈঠকে বসেছিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সেই বৈঠকে বিধায়কদের বেশ কিছু কাজ দিয়েছিলেন তিনি। নিজের নিজের এলাকায় জনসংযোগ বাড়ানো তার মধ্যে অন্যতম। প্রত্যেক বিধায়ককে নিজের এলাকায় দলীয় ঐক্য মজবুত করার বিষয়ে উদ্যোগী হতে হবে এমন নির্দেশও দেওয়া হয়েছিল। অর্থাৎ গোষ্ঠী কোন্দল যাতে কিছুতেই না বাড়ে, তা নিশ্চিত করতে হবে বিধায়কদেরই, সব অংশকে সঙ্গে নিয়ে চলার ফর্মুলা তাঁদেরই খুঁজে বার করতে হবে – এই বার্তা স্পষ্ট ভাবে দিয়ে দেওয়া হয়েছিল। সে সব কে কতটা করতে পেরেছেন, তা নিয়েই এ দিনের বৈঠকে কাটাছেঁড়া হতে পারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #MLA, #Review Meeting

আরো দেখুন