দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

“আমি তোমার জন্য করছি, তুমি আমার জন্য করো”, ফাঁস বিজেপি জেলা সভাপতির কুকীর্তি

September 26, 2020 | 2 min read

বিজেপি নেতাদের যৌন কেচ্ছা দিন দিন বাড়ছে।কখনো সাংসদ,কখনো বিধায়ক,কখনো বা নেতা, পশ্চিমবঙ্গে হোক বা ভিন রাজ্যে। যৌনতায় মেতে উঠেছে বলে জানা যায়। বিশেষতঃ মহিলাদের পদ পাইয়ে দেওয়া কিংবা অন্যান্য সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার বিনিময়ে যৌনতা। সম্প্রতি খাস খবর নিউজ পোর্টালে ফাঁস হয়েছে।বড় পদ পাওয়ার লোভে নেতাদের যৌন সঙ্গী হচ্ছেন বিজেপির মহিলা কর্মীরা। প্রকাশ্যে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। বড় পদ পাইয়ে দেওয়ার জন্য স্নানের সময়ের নগ্ন অবস্থার ছবি চাইছেন জেলা সভাপতি। সেই সঙ্গে খুব স্পষ্ট করেই জানিয়ে দিচ্ছেন, “আমি তোমার জন্য করছি, তুমি আমার জন্য করো।”

 বিজেপির বারাসত সাংগঠনিক জেলা। ওই জেলার সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়ের সঙ্গে এক মহিলার হোয়াটসঅ্যাপে কথোপকথন ফাঁস হয়ে গিয়েছে। সেখানে দেখা গিয়েছে জেলা সভাপতির ওই মহিলাকে যৌনতার জন্য আবেদনময়ী কথা। সেই সঙ্গে মহিলার পাঠানো নগ্ন ছবির স্ক্রিনশটও দেখা গিয়েছে।

এই সকল তথ্য প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বিষয়ে বারাসত সাংগঠনিক জেলার সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায় বলেছেন, “সম্পূর্ণ বিষয়টি ভুয়ো। একটু ভালো করে দেখলেই বোঝা যাবে যে ওই সবই ফটোশপ করে তৈরি করা হয়েছে।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “আমাকে ফাঁসানোর জন্য ওই সব করা হয়েছে। আমি ইতিমধ্যেই বিষয়টি নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি।”

তথ্যের সত্যতা যাচাই করে দেখেনি টিম দৃষ্টিভঙ্গি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Sex scandal

আরো দেখুন