বিনোদন বিভাগে ফিরে যান

পুজোয় বাড়িতে উপভোগ করুন এই ওয়েবসিরিজগুলো

October 22, 2020 | 2 min read

একেই মহামারির কবলে যাই যাই অবস্থা, তার ওপর আবার হাইকোর্টের নির্দেশে এবার ঠাকুর দেখাও বন্ধ। এদিনও যে কপালে ছিল তা বাঙালি নামক নিরীহ জাতিটি ঘুণাক্ষরেও টের পায়নি। অগত্যা বাড়ি বসে একঘেয়ে সময় কাটানো ছাড়া আর কোন উপায় নেই। এটাই ভাবছেন তো! বাড়িতে বসেও কিন্তু ছুটিকে দুর্দান্ত উপভোগ করতে পারেন। কিভাবে?

পুজোর ছুটিতে দেখে নিন এই ওয়েব সিরিজগুলিঃ  

একেন বাবু ৪

অল্প সময়েই মানুষের মন জয় করে ফেলেছেন এই সাদা মাটা, মাছেভাতে বাঙালি গোয়েন্দা চরিত্রটি। আগেই আমরা তিনটি সিজন দেখে ফেলেছি। আর প্রতিটি সিজনেই একেন বাবুর প্রতি ভালোবাসা বেড়েছে বই কমেনি। আবার হইচই-তে চলে এসেছে একেন বাবুর পরবর্তী সিজন। এবার একেন বাবুর গন্তব্য মুর্শিদাবাদ রাজবাড়ি। একেন বাবুর চরিত্রে বহাল রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। কিন্তু এবার দেখা যাবে না তার দুই সহচরকে। অর্থাৎ সৌম্য বন্দোপাধ্যায় ও বাবলকে। তাতেই বা কি? একেন বাবু একাই কম কিসে?

বন্য প্রেমের গল্প ২

এই সাইকো থ্রিলারের দ্বিতীয় সিজন ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে হইচই-তে। এই সিজনটি ইতিমধ্যেই খুব জনপ্রিয় হয়ে গেছে। আগের সিজনে দেখা গেছিল তনুশ্রী সরকারকে। এইবার দেখা যাবে অর্জুন চক্রবর্তীকেও। পুজোয় আপনার বাকেট লিস্টে থাক এই সিরিজটিও।

দময়ন্তী

তুহীনা দাস একটি মহিলা গোয়েন্দার চরিত্রে অভিনয় করবে। এর আগে আমরা বাংলা সিনেমা- সিরিয়ালে দেখেছি শুধুই পুরুষ গোয়েন্দা। মিতিন মাসি, গোয়েন্দা গিন্নি ব্যতিক্রম হলেও মহিলা গোয়েন্দা বাংলা উপন্যাসে নেই বললেই চলে। এবার পাব এক পুরোদস্তুর গোয়েন্দা দময়ন্তীকে। সিরিজটি ২২ শে অক্টোবর হইচই-তে মুক্তি পাচ্ছে।

মির্জাপুর ২

অ্যামাজন প্রাইমের জনপ্রিয় ওয়েবসিরিজ মির্জাপুরের পরবর্তী সিজন মুক্তি পাচ্ছে ২৩ অক্টোবর। এই ছুটিতে বাড়ি বসে উপভোগ করুন টান টান মাফিয়া রাজ। অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফাজল, দিব্যেন্দু শর্মা, শ্বেতা ত্রিপাঠি, রাষিকা দুগাল।

এছাড়াও, রয়েছে আইপিএল। নিজের পছন্দের টিমকে সাপোর্ট করতে দেখতে তো হবেই। নাকি? তাহলে, পুজো এবার কাটুক বাড়িতেই। সাবধানে থাকুন, সুস্থ থাকুন। 

TwitterFacebookWhatsAppEmailShare

#durga Pujo, #WebSeries, #Durga Puja 2020

আরো দেখুন