উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

তিন ঘন্টার অভিযানে ধরা দিল করোনা আক্রান্ত পলাতক বন্দি

November 3, 2020 | < 1 min read

টানা ৩ ঘন্টা অভিযান চালিয়ে কোভিড (COVID) আক্রান্ত পলাতক বন্দিকে উদ্ধার করল আলিপুরদুয়ার থানার (Alipurduar Police Station) পুলিশ। জানা গেছে শনিবার রাতে আলিপুরদুয়ার সংশোধনাগার (Alipurduar District Jail) থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্স থেকে পালিয়ে যায় কোভিড আক্রান্ত এক বন্দি।

সূত্র অনুসারে শনিবার করোনা আক্রান্ত হন আলিপুরদুয়ার সংশোধনাগারের এক বন্দি। করোনা আক্রান্ত রোগীকে সংশোধনাগার থেকে চিকিৎসার জন্য তপসীখাতা আয়ুস হাসপাতালে (Tapshikhata Ayush Hospital) নিয়ে যাওয়ার জন্যে খবর দেওয়া হয় পুরসভা এলাকার দায়িত্বে থাকা অ্যাম্বুলেন্স কে।

রাত ৭:৩০ টা নাগাদ ঐ বন্দিকে আলিপুরদুয়ার সংশোধনাগারে থেকে তপসীখাতা আয়ুস হাস্পাতালে নিয়ে যাওয়ার সময় অ্যাম্বুলেন্স থেকে লাফিয়ে পালিয়ে যায় ওই বন্দী। ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই অন্যান্য পুলিশ কর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছোন আলিপুরদুয়ার থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্য। জানা গিয়েছে তারপরেই ওই পলাতক বন্দির খোঁজে তল্লাশি শুরু করে আলিপুরদুয়ার থানার পুলিশ।

টানা ৩ ঘন্টা তল্লাশির পর অবশেষে বাবুরহাট এলাকা থেকে পালিয়ে যাওয়া বন্দিকে উদ্ধার করে আলিপুরদুয়ার থানার পুলিশ। পরবর্তীতে আলিপুরদুয়ার থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্যের নেতৃত্বে ওই বন্দীকে আলিপুরদুয়ার তপসীখাতা আয়ুস হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। করোনা আক্রান্ত জেলবন্দি পালিয়ে যাওয়ার ঘটনায় জেল কর্তৃপক্ষের নিরাপত্তা বিষয়ক ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। অ্যাম্বুলেন্স থেকে অভিনব কায়দায় জেলবন্দির পালিয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে আলিপুরদুয়ার জেলা জুড়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #COVID Patient

আরো দেখুন