বিনোদন বিভাগে ফিরে যান

এবার কন্ট্রোভার্সি কুইনের নিশানায় সদ্য নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট

November 9, 2020 | < 1 min read

লাইম লাইটকে নিজের দিকে রাখতে সবসময়ই মরিয়া রুপোলী জগতের মানুষজন। সে ক্ষেত্রে যেন তেন প্রকারেন তাঁরা সেই চেষ্টা চালিয়ে যান। এ বিষয়ে যার নাম সবার আগে মাথায় আসে তিনি আর কেউ নন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। সুশান্ত সিং (Sushant Singh Rajput) মামলাতেও তিনি সবার দৃষ্টি আকর্ষণ করতে ভীষণভাবে সফল হয়েছেন। বলিউড তো বটেই এইবার তো তিনি প্রশাসনের বিরুদ্ধেও কামান দেগে বসেছিলেন।

এবার আরো এক ধাপ এগিয়ে তিনি দেশের মাটি ছাড়িয়ে বিদেশের বিষয়ে বিতর্কে জড়ালেন। আমেরিকার (United States) সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের (Joe Biden) সাথে আমির খানের গজনির (Ghajini) তুলনা করে বসলেন। খুব স্বাভাবিকভাবেই তিনি আরো একবার হয়ে উঠলেন সমালোচনার কেন্দ্রবিন্দু।

কিন্তু আমিরের গজনির সাথে বাইডেনের সম্পর্কটা কি? গজনিতে আমিরের চরিত্রটি সব কথা ভুলে যেত। সে কথা টেনেই কঙ্গনা টুইট করেছেন, “গজনি বাইডেনের বিষয়ে আমি নিশ্চিত হতে পারছি না। কারণ তিনি ৫ মিনিট পর পর সবকিছু ভুলে যান। তাঁকে এতো ওষুধ দেওয়া হয়েছে এক বছরের বেশি টিকবেন না। কমলা হ্যারিসই কাজ চালাবেন। একজন মহিলার উত্থান হলে তিনি বাকি সব মহিলাকেই পথ দেখান। এটি ঐতিহাসিক দিন। ”

উল্লেখ্য কমলা হ্যারিস সদ্য নির্বাচিত আমেরিকার প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট।

কঙ্গনার এই টুইটের পর থেকেই উত্তাল নেট পাড়া। আবার সবাই সরব কঙ্গনার সমালোচনায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Joe Biden, #Kangana Ranaut, #US Election Results 2020

আরো দেখুন