বিনোদন বিভাগে ফিরে যান

পর্দায় ফিরছে ‘টম অ্যান্ড জেরি’র ট্রেলার

November 18, 2020 | < 1 min read

বন্ধুত্ব নয়, তাঁদের লড়াইটাই বেশি জনপ্রিয়। বহু পুরনোও বটে। বহু বছর ধরেই ইঁদুর জেরি এবং তাঁর চিরশক্রু বেড়াল টমের সেই লড়াই-ই বহু মানুষকে বিনোদন দিয়ে আসছে। আমাদের অনেকেরই ছোটবেলার সঙ্গে জড়িয়ে রয়েছে ‘টম অ্যান্ড জেরি’র (Tom and Jerry) খুনসুটির সেই স্মৃতি। ছোটবেলার নস্টালজিয়া উস্কে ফের একবার বড়পর্দায় ফিরছে সেই ‘টম অ্যান্ড জেরি’। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ব্যাকগ্রাউন্ডে বাজছে ব্রুনো মার্সের ‘কাউন্ট অন মি’ গান। আর তার মধ্যেই গল্পকারকে বলতে শোনা যাচ্ছে, ‘টম অ্যান্ড জেরি’ পৃথিবীর সেই বিখ্যাত জনপ্রিয় শক্রু এবার বড় শহরে সবকিছু শুরু করতে প্রস্তুত। ‘টম অ্যান্ড জেরি’র ট্রেলারের শুরু হচ্ছে এইভাবেই। তারপর ২ মিনিট ২৪ সেকেন্ডের ট্রেলারে জমে উঠেছে লড়াই। গোটা ট্রেলারটিতে তাঁদের হাজারো কীর্তিকলাপে মন মজবে দর্শকদের। ছবিটি (English Movie) মুক্তিপাবে আগামী বছর।

প্রসঙ্গত, ইঁদুর-বেড়ালের এঅ লড়াইয়ের শুরুটা হয়েছিল ১৯৪০এ ‘পাস গেটস দ্যা বুটস’ ছবির হাত ধরে। তখন এই ইঁদুর বেড়ালের নাম ছিল জ্য়াপসার ও জিঙ্কস। পরবর্তীকালে জ্য়াপসার ও জিঙ্কস পরিচিতি পায় ‘টম অ্যান্ড জেরি’ নামে। ২০২১ এ মুক্তি পেতে চলা ‘টম অ্যান্ড জেরি’ ছবিটি পরিচালনা করেছেন টিম স্টোরি। খুব সম্ভব ৫ মার্চ মুক্তি পেতে পারে এই ছবিটি।

TwitterFacebookWhatsAppEmailShare

#tom and jerry, #Cat and Mouse, #Cartoon, #English Movie, #Hollywood

আরো দেখুন