খেলা বিভাগে ফিরে যান

‘তোমাকে কখনই ভোলা যাবে না’, মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ রোনাল্ডোর

November 26, 2020 | < 1 min read

মারাদোনার (Diego Maradona) মৃত্যুতে শোক প্রকাশ করলেন ফুটবল পায়ে দিয়েগোর প্রজন্মের সম্মোহন যথাযথ বহন করে চলা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সোশ্যাল মিডিয়ায় প্রয়াত আর্জেন্তাইন কিংবদন্তিকে নিজের বন্ধু, চিরন্তন প্রতিভা এবং অতুলনীয় জাদুগর হিসেবে বর্ণনা করেন জুভেন্তাসের পর্তুগীজ তারকা।

টুইটারে রোনাল্ডো লেখেন, ‘আজ আমি বিদায় জানাচ্ছি এক বন্ধুকে এবং সারা বিশ্ব বিদায় জানাচ্ছে এক চিরন্তন প্রতিভাকে। সর্বকালের সেরাদের অন্যতম একজন। একজন অতুলনীয় জাদুগর। খুব তাড়াতাড়ি চলে গেলেন। তবে রেখে গেলেন নিজস্ব ঘরানা এবং সীমাহীন শূন্যস্থান, যা পূরণ করা সম্ভব নয়। চিরশান্তিতে থেকো ওস্তাদ। তোমাকে কখনই ভোলা যাবে না।’

মারাদোনার মৃত্যুতে শোক প্রকাশ করেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। তিনি আর্জেন্তাইন (Argentinian) লেজেন্ডের মৃত্যু নিয়ে প্রতিক্রিয়ায় জানালেন যে, তিনি ইহকালের বন্ধুকে হারালেন।

যদিও পেলে ইচ্ছা প্রকাশ করেন যে, পরকালে নিশ্চই দুই বন্ধু পুনরায় একসঙ্গে ফুটবলে শট নিতে পারবেন। সংবাদ সংস্থা রয়টার্সের প্রতিনিধির দেওয়া তথ্য অনুযায়ী মারাদোনার মৃত্যু প্রসঙ্গে পেলে জানিয়েছেন, ‘আকাশের উপরে আমরা দু’জন অবশ্যই একদিন ফুটবলে শট নেব।’

বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন দিয়েগো মারাদোনা। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬০ বছর। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ায় অস্ত্রোপচারের পর গত ১১ নভেম্বর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। এদিন হৃদরোগে আক্রান্ত হওয়ার পর খবর দেওয়া হয় হাসপাতালে। কিছুক্ষণের মধ্যেই অ্যাম্বুলেন্স পৌঁছেও যায়। কিন্তু শেষরক্ষা হয়নি। শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফুটবলের রাজপুত্র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Diego Maradona, #Cristiano Ronaldo

আরো দেখুন