রাজ্য বিভাগে ফিরে যান

মহুয়ার হয়ে ব্যাট ধরলেন নেতাজি পৌত্র

December 9, 2020 | < 1 min read

সাংবাদিকদের নিয়ে মহুয়া মৈত্রের বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচনার ঝড় উঠেছে। সাংবাদিক সহ বিভিন্ন বিরোধী দলের নেতারাও মহুয়ার সমালোচনা করেছেন। এমনকি তৃণমূলও মহুয়ার মন্তব্যকে ব্যক্তিগত বলে পাশ কাটিয়ে গেছে। এই অবস্থায়, প্রকারান্তরে মহুয়া মৈত্রর পাশে দাঁড়ালেন নেতাজি পৌত্র চন্দ্র কুমার বোস (Chandra Kumar Bose)। টুইট করে তিনি বলেন সাংবাদিকদের সত্যি কথা বলার স্বাধীনতা আর নেই। মালিকদের মতামতই তাদের ওপর চাপিয়ে দেওয়া হয়।

রবিবার কল্যাণীর বিদ্যাসাগর মঞ্চে তৃণমূলের কর্মীসভা ছিল। সেই সভাস্থলে হুলুস্থুল বেঁধে যায়। সেই সময় দলের কিছু কর্মী স্থানীয় কয়েকজন সাংবাদিককে সেখানে নিয়ে আসেন বলে জানা যায়। শাসক দলের গোষ্ঠী কোন্দল বলেই প্রচার চালায় সাংবাদিকরা। তাতে বেজায় চটে যান সেই সভায় উপস্থিত কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। তিনি বলেন, “কে এই দু পয়সার প্রেসকে এখানে ডাকে। সরাও প্রেসকে এখান থেকে।”

এই ঘটনার তীব্র প্রতিবাদ করে প্রেস ক্লাব। প্রেস ক্লাবের পক্ষ থেকে মহুয়া মৈত্রকে তাঁর মন্তব্যের জন্যে ক্ষমা চাইতে বলা হয়। এহেন পরিস্থিতিতে মহুয়ার পাশে দাঁড়িয়ে চাঞ্চল্য সৃষ্টি করলেন চন্দ্রবাবু।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mahua Moitra, #Chandra Kumar Bose

আরো দেখুন