উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

১৫ ডিসেম্বর জলপাইগুড়িতে আসছেন মমতা

December 9, 2020 | < 1 min read

১৫ ডিসেম্বর জলপাইগুড়ি শহরে আসছেন মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গে বিজেপির বাড়বাড়ন্ত ও দলীয় কর্মীদের মধ্যে বিদ্রোহ দানা বাঁধতেই বিব্রত তৃণমূল কংগ্রেস। এদিকে, উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে তৃণমূল-বিজেপি তরজা তুঙ্গে। এই পরিস্থিতিতে জলপাইগুড়িতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

গত লোকসভা ভোটে বিজেপি উত্তরবঙ্গে ভালো ফল করছে। বিশেষত চা বলয়ে তৃণমূলকে টেক্কা দিয়েছে বিজেপি (BJP)। এদিকে, কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী সম্প্রতি নয়াদিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। আলিপুরদুয়ার পুরসভার তৃণমূলের প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্তও কিছুদিন আগে দল ছাড়ার কথা ঘোষণা করেছেন। এছাড়া আরও বেশকিছু নেতার দল ছাড়ার ইঙ্গিত মিলেছে। বিধানসভা ভোটের আগে সেসব সামলাতে তড়িঘড়ি জলপাইগুড়ি সফরে আসছেন মুখ্যমন্ত্রী, এমনটাই মনে করছে রাজনৈতিক ওয়াকিবহাল মহল।

১৫ ডিসেম্বর জলপাইগুড়ি (Jalpaiguri) শহরে সরকারি পরিষেবা প্রদানের পাশাপাশি কর্মীসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেকারণে বুধবার জেলাশাসক মৌমিতা গোদারা বসু, পুলিশ সুপার প্রদীপ যাদব, তৃণমূল (Trinamool) জেলা সভাপতি কৃষ্ণ কল্যাণী, এসজেডিএ-র চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন, জেলা কো-অর্ডিনেটর চন্দন ভৌমিক সহ পুলিশ ও প্রশাসনের অন্য আধিকারিকরা কলেজ পাড়ার এবিপিসি ময়দান পরিদর্শন করেন। হেলিপ্যাডের জন্য আনন্দ চন্দ্র কলেজের জিমন্যাশিয়ামের মাঠ পরিদর্শন করেন তাঁরা। আসাম মোড়ের কাছে তৈরি করা স্থায়ী হেলিপ্যাডের জায়গাও তাঁরা পরিদর্শন করেছেন।

মুখ্যমন্ত্রীর সভা করার কথা ছিল জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার মাঝামাঝি জায়গায়। কিন্তু নবান্ন ও রাজ্য নেতৃত্ব থেকে নির্দেশ আসায় বুধবার সকাল থেকে জলপাইগুড়ি শহরে মাঠ, হেলিপ্যাডের জায়গা চূড়ান্ত করতে তৎপরতা শুরু হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal Assembly Elections 2021, #Mamata Banerjee, #jalpaiguri, #tmc

আরো দেখুন