রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপিতে শুভেন্দু, ক্ষুব্ধ অনুগামীরা

December 19, 2020 | < 1 min read

গত কয়েক মাস ধরে রাজ্যের বিভিন্ন অঞ্চলে আমরা দাদার অনুগামী (Dadar Anugami) পোস্টার পড়ছিল। তবে শুরু হয়েছিল মেদিনীপুর থেকেই। তারপর উত্তর ও দক্ষিণবঙ্গেও দেখা যায় এইরকম পোস্টার। কয়েকদিন আগে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কেন্দ্রে পড়ে এই পোস্টার। এতে দলের কোনও চিহ্ন না থাকলেও থাকছিল শুধু শুভেন্দুর মুখ।

এরপর সময় যত গড়িয়েছে, ততই তিক্ত হয়েছে তৃণমূলের সঙ্গে সেই দাদা অর্থাৎ শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সম্পর্ক। নাম না করে বিভিন্ন ব্যক্তি আক্রমণ করেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়। পাল্টা দিয়েছেন দাদাও। তারপর মন্ত্রীত্ব এবং অন্যান্য সরকারি সংস্থার দায়িত্ব ছেড়েছেন শুভেন্দু। এই সপ্তাহেই ১৬ তারিখ ছেড়েছেন বিধায়ক পদ এবং ১৭ তারিখ দলের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেছেন শুভেন্দু অধিকারী।

আজ বিজেপিতে (BJP) যোগ দিলেন শুভেন্দু। কিন্তু তার এই দলবদল মেনে নিতে পারলেন না ওনার অনুগামীরা। আবার নতুন একটি পোস্টার পড়ল মেদিনীপুরে। সেটির প্রচারে আছেন, “আমরা অনুগামী ছিলাম”। তাদের বক্তব্য শুভেন্দু বাবু সত্যিই বিক্ষুব্ধ বা বিদ্রোহী হলে নতুন দল খোলা উচিত ছিল। কিন্তু বিজেপিতে যোগ দেওয়া উচিত হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Suvendu Adhikary, #Dadar Anugami

আরো দেখুন