রাজ্য বিভাগে ফিরে যান

দিদির সঙ্গে ছিলাম, আছি, এবং থাকব- টুইট বার্তায় জল্পনায় ইতি টানলেন জিতেন্দ্র তিওয়ারি

December 24, 2020 | < 1 min read

‘আমি দিদির সঙ্গে ছিলাম। দিদির সঙ্গে আছি। এবং দিদির সঙ্গে থাকব। যাঁরা বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছেন, তাঁদের আবার হতাশ হতে হবে।’ সোশ্যাল মিডিয়ায় ফের পোস্ট দিয়ে যাবতীয় জল্পনায় জল ঢাললেন জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)।

দলের নেতৃত্বের সঙ্গে সাময়িক মনোমালিন্য। তৃণমূলের (TMC) সঙ্গে সম্পর্ক ছেদের কথা ঘোষণা করেছিলেন আসানসোল পুরনিগমের প্রশাসক, পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। পদত্যাগ করেছিলেন পুর প্রশাসক, এমনকী তৃণমূলের (TMC) পশ্চিম বর্ধমান জেলা সভাপতির পদ থেকেও। তাহলে কি শুভেন্দুর অধিকারীর (Suvendu Adhikari) পথেই হাঁটবেন? আসানসোলের এই তৃণমূল (TMC) নেতাকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু ঘটনা হল, সমস্যা মিটতেও বেশি সময় লাগেনি।  ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই কলকাতায় মন্ত্রী অরূপ বিশ্বাসের (Arup Biswas) সঙ্গে বৈঠকের পর জিতেন্দ্র (Jitendra Tiwari) জানিয়ে দেন, তিনি তৃণমূলেই (TMC) থাকছেন।

জিতেন্দ্রের বিজেপি-যোগদানের (BJP) সম্ভাবনা নিয়ে সরব হয়েছিলেন বিজেপি (BJP) নেতা সায়ন্তন বসু (Sayantan Basu)। দলীয় লাইনের বিরুদ্ধে কথা বলায় তাঁকে শো-কজ করা হয়েছে। একই ব্যবস্থা নেওয়া হয়েছে মহিলা মোর্চার প্রধান অগ্নিমিত্রা পলের (Agnimitra Paul) বিরুদ্ধে। বিজেপি (BJP) যখন এমন পদক্ষেপ করছে, ঠিক তখনই ফেসবুকে জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) পোস্ট ঘিরে ফের নতুন করে জল্পনা শুরু হয়। ফেসবুকে তিনি লেখেন, ‘রাজনীতিতে পূর্ণচ্ছেদ বলে কিছু হয় না। কমা, কোলনস ও সেমিকোলনস ইত্যাদি থাকে।’ বর্তমান ঘটনাক্রমের সঙ্গে মিলিয়ে দুই-দুইয়ে চার করে ফেলেছিলেন অনেকেই।  এবার আর ফেসবুকে নয়, টুইট করলেন জিতেন্দ্র তিওয়ারি। ইতি টানলেন যাবতীয় জল্পনায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Jitendra Tiwari, #Mamata Banerjee

আরো দেখুন