কলকাতা বিভাগে ফিরে যান

করোনা আক্রান্ত কলকতায় আগত ব্রিটিশ অভিনেত্রী, হাসপাতালে ভর্তি নিয়ে নাটক

January 5, 2021 | < 1 min read

ছবি সৌজন্যেঃ Youtube

কলকাতায়(Kolkata) শ্যুটিং করতে আসা করোনা(COVID19) আক্রান্ত ব্রিটিশ অভিনেত্রী(British Actress) বনিতা সান্ধুকে(Banita Sandhu) নিয়ে ‘নাটক’ চললো সোমবার। বেলেঘাটা আইডিতে(Beleghata ID) ভর্তি হবেননা বলে অ্যাম্বুল্যান্সেই রইলেন তিনি ৪ ঘণ্টা! অ্যাম্বুল্যান্স থেকে নামতেই চাইলেন না অভিনেত্রী। সুইজারল্যান্ড থেকে লন্ডন, দুবাই হয়ে কয়েকদিন আগে কলকাতায় এসেছিলেন বনিতা সান্ধু। দমদম বিমানবন্দরে নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। এরপর চিত্তরঞ্জন ন্যাশনাল হাসপাতালের নিউটাউন ক্যাম্পাসে ভর্তি করা হয়েছিল তাঁকে। ফের পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

তাঁকে চিত্তরঞ্জন ন্যাশনাল থেকে আনা হয় বেলেঘাটা আইডিতে। বেলেঘাটা আইডিতে ভর্তি হতে নারাজ অভিনেত্রী। অ্যাম্বুলেন্স নিয়ে বেরিয়ে যাওয়ার সময় পুলিশ বাধা দেয়। যোগাযোগ করা হয় স্বাস্থ্য কর্তা ও প্রশাসনের সঙ্গে। ব্রিটিশ দূতাবাসকেও জানানো হয়। শেষপর্যন্ত দূতাবাসের মধ্যস্থতায় বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। সেখান থেকে তাঁর ফের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে। পরীক্ষায় দেখা হবে তিনি করোনার নয়া স্ট্রেনে আক্রান্ত হয়েছেন কিনা।

বনিতার উল্লেখযোগ্য সিনেমাগুলি হলো অক্টোবর, ইটার্নাল বিউটি ইত্যাদি। তার অভিনীত বহুলচর্চিত সর্দার উধম সিং ছবিটির কাজ চলছে।

উল্লেখ্য, করোনাভাইরাস মহামারীর মধ্যেই নতুন আতঙ্ক ছড়িয়েছে এর নতুন স্ট্রেন। ইংল্যান্ডে প্রথমে এই নয়া স্ট্রেনের হদিশ মিলেছিল। ভারতেও ইতিমধ্যেই নতুন স্ট্রেনে আক্রান্ত কয়েকজনের হদিশ মিলেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #covid19, #Beleghata id, #Banita Sandhu, #British

আরো দেখুন