বিবিধ বিভাগে ফিরে যান

নেমে আসবে আরও ভয়ঙ্কর বিপর্যয়, ২০২১-এও রেহাই নেই 

January 7, 2021 | 2 min read

কবে ২০২০ পার হবে তার অপেক্ষায় দিন গুনছিলেন বিশ্ববাসী। নতুন বছরে ভাল কিছু ঘটবে এমন আশা নিয়েই এগিয়ে চলছিলেন সকলে। কিন্তু সেই আশা কতটা পূরণ হবে তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাবা ভঙ্গা। যিনি ৯/১১ ঘটার ভবিষ্যৎবানী করে দিয়েছিল বহু বছর আগেই। তিনিই বলে গিয়েছেন ২০২১ সাল একেবারেই ভাল হবে না। আরও ভয়ঙ্কর বিপর্যয় অপেক্ষা করছে বিশ্বের জন্য। একটি দৈত্যাকার ড্রাগন গ্রাস করবে মানবজাতিকে। ড্রাগনের সংকেতে আসলে কোন বিপদের পূর্বাভাস তিনি দিয়ে গিয়েছেন তা সময়ই বলে দেবে।

করোনা মুক্তির জন্য হন্যে হয়ে টীকার সন্ধান শুরু করেছে গোটা বিশ্ব। একাধিক টীকা তৈরি হয়ে গেলেও অব্যর্থ কোনও কিছু হাতে আসেনি। তার মধ্যে আবার অভিযোজন শুরু করেছে করোনা ভাইরাস। ব্রিটেনে দাপিয়ে বেরাচ্ছে সেই অবিযোজিত করোনার রূপ। যা আরও ভয়ঙ্কর বলে জানিয়েছেন বিজ্ঞানীরা। তার আশঙ্কে নতুন করে প্রায় অবরুদ্ধ হওয়ার পথে ব্রিটেন। ব্রিটেনের সব উড়ান বন্ধ করে দিয়েছে একাধিক দেশ।

২০২১ সালে করোনা মুক্তির উপায় বেরোবে এই আশায় রয়েছে গোটা বিশ্ব। নতুন করে বাঁচার চেষ্টা চালাবে মানবজাতি। তার মধ্যেই বাবা ভঙ্গার ভবিষ্যৎবাণী প্রকাশ্যে এসেছে। বুলগেরিয়ার জনপ্রিয় ভবিষ্যৎ বক্তা বাবা ভঙ্গা কয়েক বছর আগেই বলে গিয়েছেন কী ঘটতে চলেছে ২০২১ সালে। আরও ভয়ঙ্কর এক বিপর্যয়ের সম্মুখীন হবে গোটা বিশ্ব জানিয়ে গিয়েছেন তিনি। এক দিত্যাকার ড্রাগন গ্রাস করবে সমগ্র মানবজাতিকে। ১৯৯৬ সালেই ৮৫ বছর বয়সে তিনি মারা যান। তার আগে একাধিক ভবিষ্যৎবাণী করে গিয়েছেন বাবা ভঙ্গা। তিনি বলে গিয়েছিলেন ৯/১১-র ঘটনা। ৫০৭৯ পর্যন্ত কী ঘটতে পারে বিশ্বে তা জানিয়ে গিয়েছেন তিনি।

বাবা ভঙ্গা বলে গিয়েছেন এক দৈত্যাকার ড্রাগন গোটা মানব জাতিকে গ্রাস করবে। আর বিরুদ্ধে রুখে দাঁড়াবে তিন দৈত্য। তবে শুধু ধ্বংস নয় আশার কথাও বলে গিয়েছে বাবা ভঙ্গা। ক্যান্সারের ওষুধ বেরোবে ২০২১-এ জানিয়ে গিয়েছেন তিনি। তাঁর বলে যাওয়া একাধিক ঘটনা সত্যি হয়েছে আবার অনেক কথাই মেলেনি। তিনি বলে গিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প এক মারণব্যাধির শিকার হবেন ২০২০ সালে। সেটা ঘটেছিল। করোনায় আক্রান্ত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

TwitterFacebookWhatsAppEmailShare

#future, #Prediction, #baba vanga

আরো দেখুন