দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

বসিরহাট হাসপাতালকে আইসিইউ ভেন্টিলেটর দিলেন সাংসদ নুসরত

January 14, 2021 | < 1 min read

বসিরহাটের সুপার স্পেশালিটি হাসপাতালে আইসিইউ ভেন্টিলেটরের উদ্বোধনে তৃণমূল সাংসদ নুসরত জাহান। ছবি : সংগৃহীত

নিজের সংসদীয় এলাকা বসিরহাটের (Basirhat) সুপার স্পেশালিটি হাসপাতালকে নতুন বছরে উপহার দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অনেকদিন ধরেই একটি আইসিইউ ভেন্টিলেটরের (ICU Ventilator) প্রয়োজন ছিল হাসপাতালে। সে কথা জানানো হয় সাংসদকে। অবশেষে বৃহস্পতিবার হাসপাতালে এসে পৌঁছোয় জীবনদায়ী ভেন্টিলেটর।

জানা গিয়েছে, নিজের সাংসদ তহবিল থেকে সাড়ে ৮ লক্ষ টাকা ব্যয় করে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতাল (Basirhat Super Specialty Hospital)কে এই আইসিইউ ভেন্টিলেটর দিয়েছেন নুসরত। বুধবার তিনি হাসপাতালে গিয়ে ওই ভেন্টিলেটরের উদ্বোধন করেন। একইসঙ্গে ঘুরে দেখেন হাসপাতাল। কথা বলেন রোগী ও ডাক্তারদের সঙ্গে।

এদিন সাংসদ নুসরতের (Nusrat Jahan) সঙ্গে ছিলেন প্রাক্তন ফুটবলার ও বিধায়ক দীপেন্দু বিশ্বাসও। হাসপাতাল থেকে দু’‌জনে যান বসিরহাট স্টেডিয়ামে। সেখানে আয়োজিত ৩ দিন ব্যাপী প্রতিভা অন্বেষণ এবং খেলোয়াড়দের একটি প্রশিক্ষণ শিবিরের উদ্বোধন করেন তাঁরা। এই প্রশিক্ষণ শিবির ও প্রতিভা অন্বেষণের আয়োজন করেছে বসিরহাট মহকুমা ক্রীড়া সংস্থা। এদিনের অনুষ্ঠানে গত বছরের সুপার ডিভিশন ও প্রিমিয়ার ডিভিশনের চ্যাম্পিয়ন্‌স ও রানার্স ফুটবল ক্লাবের হাতে পুরস্কার তুলে দেন তৃণমূল সাংসদ নুসরত জাহান ও বিধায়ক দীপেন্দু বিশ্বাস।

TwitterFacebookWhatsAppEmailShare

#basirhat, #nusrat jahan, #ICU Ventilator, #Super Specialty Hospital

আরো দেখুন