রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস

January 22, 2021 | 2 min read

আজ তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) অভিনেতার হাতে দলীয় পতাকা তুলে দেন।

জী বাংলার এক জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবনে পদার্পন করেন সৌরভ। তারপর থেকে একের পর এক ভালো কাজ দিনে দিনে তাঁকে আরো ভালো এবং নিখুঁত অভিনেতা করে তোলে। সম্প্রতি হইচই- এর জনপ্রিয় সিরিজ ‘চরিত্রহীন’ এবং ‘মন্টু পাইলট’ তাঁকে খ্যাতির শীর্ষে পৌঁছে দেয়। এছাড়াও তাঁর অন্যান্য ভালো কাজগুলির মধ্যে রয়েছে গুটি মল্লার, গুটি মল্লারের অতিথি, গড়িয়াহাটের গ্যাংলর্ডস, সোয়েটার, অয়ান নাইট স্ট্যান্ড, ক খ গ ঘ, ফাইনালি ভালোবাসা ইত্যাদি।

দলে যোগদানের পর সৌরভ বলেন, ‘অনেকেই হয়তো ভুরু কুঁচকবেন, ‘যে এটা কি ঠিক সময়! আমি বলব আমি ১০০ শতাংশ নিশ্চিত এবং দৃঢ় প্রতিজ্ঞ’। তিনি আরো বলেন, ‘আমি বরাবর মানুষের ভালো হোক তাই চেয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত আজ আমার মাথার ওপর আছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার ওপর বিশ্বাস রেখে দলের কাজের দায়িত্ব দিয়েছেন। গতকাল আমার জন্মদিন ছিল। আজ আমার পুনর্জন্ম হল। আমি কথা দিচ্ছি যতোদিন তৃণমূল কংগ্রেসে এবং দিদির সঙ্গে আছি আমি সৎ থাকব, মানুষের জন্যে তাদের ঘরে ঢুকে করব, তাদের জড়িয়ে ধরব। যা আমি শিখেছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে শিখেছি’।

সৌরভ এদিন তাঁর বাবার কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে পড়েন। বলেন, অভিনয়, রাজনীতি এই দুইয়েই তাঁর অনুপ্রেরণা তাঁর বাবা।

সব শেষে তিনি বলেন, ‘আমি জয় বাংলা শব্দটিতে বিশ্বাস করি এবং আমি এই শব্দটির মান রাখব’।

এছাড়াও এদিন দলে যোগদান করেন বিজেপির ২০১৬ সালের কালনা বিধানসভার প্রার্থী, সমাজ কর্মী ও শিক্ষক নিউটন মুজুমদার (Newton Majumder)। ২০ বছর আগে তিনি বিজেপিতে যোগদান করেন। সমাজসেবী হিসেবে কালনা এলাকায় তিনি যথেষ্ট সুপরিচিত। বহিরাগতদের বিরুদ্ধে প্রতিবাদেই বিজেপি ছেড়ে তাঁর তৃণমূলে যোগদানের এই সিদ্ধান্ত।

নিউটন বাবু এদিন বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, ‘বিজেপি যে আদর্শের কথা বলে, তারা তা থেকে কয়েক লক্ষ যোজন দূরে অবস্থান করছে। তৃণমূলের দুর্নীতিগ্রস্থ নেতারাই আজ বিজেপির মুখ। তৃণমূল কংগ্রেসকে যারা কালীমালিপ্ত করেছে তারাই আজ বিজেপির প্রথম সারিতে। এই দুর্নীতিগ্রস্থ নেতাদের নিয়ে কিকরে বিজেপি সোনার বাংলা গড়বে? এর প্রতিবাদেই আমি বিজেপি ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি’। তিনি আরো বলেন, ‘বিজেপি চোরের বাংলা গড়বে। মমতা বন্দ্যোপয়াধ্যায়ের কাজে আকৃষ্ট হয়েই আমি এই দলে এসেছি’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #Sourav Das, #Trinamool Bhavan

আরো দেখুন